ক্যাটাগরি: কর্পোরেট সংবাদ

পূবালী ব্যাংক ও বিএসএমএমইউয়ের কো-ব্র্যান্ডেড ভিসা কার্ড চালু

পূবালী ব্যাংক পিএলসি এবং চিকিৎসা শিক্ষা, গবেষণা ও স্বাস্থ্যসেবায় উৎকর্ষের জন্য নিবেদিত বাংলাদেশের প্রধান মেডিকেল বিশ্ববিদ্যালয় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) কো-ব্র্যান্ডেড ভিসা ডেবিট ও ক্রেডিট কার্ড চালু করেছে।

এক্সক্লুসিভ এই ভিসা কার্ড উন্মোচন করেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. দীন মো. নূরুল হক এবং পূবালী ব্যাংক পিএলসির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোহাম্মদ আলী।

সম্প্রতি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের শহীদ ড. মিলন অডিটোরিয়ামে আয়োজিত এক অনুষ্ঠানে কো-ব্র্যান্ডেড ভিসা ডেবিট ও ক্রেডিট কার্ড উন্মোচন করা হয়।

অনুষ্ঠানে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক ডা. ছয়েফ উদ্দিন আহমেদ, উপ-উপাচার্য (গবেষণা ও উন্নয়ন) অধ্যাপক ডা. মো. মনিরুজ্জামান খান ও উপ-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক ডা. মোহাম্মদ আতিকুর রহমান। পূবালী ব্যাংকের ঢাকা কেন্দ্রীয় আঞ্চলিক প্রধান ও মহাব্যবস্থাপক মো. কামরুজ্জামান, হেড অব কার্ড বিজনেস ডিভিশন ও উপ-মহাব্যবস্থাপক এনএম ফিরোজ কামাল, শাহবাগ এভিনিউ শাখা প্রধান উপ-মহাব্যবস্থাপক মোসা. মাসুমা খাতুনসহ উভয় প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

পূবালী ব্যাংক পিএলসি এবং বিএসএমএমউয়ের মধ্যে সহযোগিতা বৃদ্ধি এবং বিএসএমএমইউয়ের সাথে যুক্ত সকল চিকিৎসক, কর্মকর্তা ও শিক্ষার্থীদের জন্য উন্নত আর্থিক পরিষেবা এবং সুবিধা প্রদানের ক্ষেত্রে এটি একটি উল্লেখযোগ্য মাইলফলক। এই উদ্যোগের লক্ষ্য কার্ডধারীদের সুবিধাজনক, নিরাপদ এবং ফলপ্রসূ ব্যাংকিং অভিজ্ঞতা প্রদান করা।

উপাচার্য অধ্যাপক ডা. দীন মো. নূরুল হক এই চমৎকার অংশীদারিত্বের বিষয়ে তার উচ্ছ্বাস প্রকাশ করে বলেন, এই কো-ব্র্যান্ডেড ভিসা কার্ডটি আমাদের অনুষদ, শিক্ষার্থী এবং কর্মীদের উন্নততর ও নিরাপদ আর্থিক সুবিধা প্রদানের প্রতি আমাদের অঙ্গীকারের একটি প্রমাণ।

তিনি বলেন, এই সহযোগিতা বিএসএমএমইউ এবং পূবালী ব্যাংকের মধ্যে একটি ঘনিষ্ঠ সম্পর্ক গড়ে তুলবে, যা চিকিৎসকদের সামগ্রিক আর্থিক প্রয়োজনে দ্রুত সেবা প্রদানে সহায়তা করবে।

পূবালী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোহাম্মদ আলী কো-ব্র্যান্ডেড কার্ডের সুবিধার উপর জোর দিয়ে বলেন, পূবালী ব্যাংকের পক্ষ থেকে আমরা ব্যাংকিংয়ে উদ্ভাবন এবং উৎকর্ষের জন্য প্রতিশ্রুতিবদ্ধ। এই উদ্যোগ আমাদের মূল্যবান গ্রাহকদের, বিশেষ করে সম্মানিত শিক্ষক, শিক্ষার্থী এবং বিএসএমএমইউয়ের কর্মীদের একটি নিরবচ্ছিন্ন এবং ফলপ্রসূ ব্যাংকিং অভিজ্ঞতা প্রদান করবে। কার্ডধারীরা উন্নত নিরাপত্তা বৈশিষ্ট্যসহ বিভিন্ন আর্থিক সুবিধা উপভোগ করবেন এবং দৈনন্দিন আর্থিক লেনদেনের ক্ষেত্রে উল্লেখযোগ্য সুবিধা ভোগ করবেন।

কো-ব্র্যান্ডেড ভিসা কার্ডগুলো ব্যবহারকারীদের জন্য একটি নিরবচ্ছিন্ন ও উপকারী ব্যাংকিং অভিজ্ঞতা নিশ্চিত করে এবং ডিসকাউন্ট, ক্যাশব্যাক অফার এবং বর্ধিত নিরাপত্তা ব্যবস্থাসহ বিভিন্ন সুবিধা প্রদান করে। পূবালী ব্যাংক উদ্ভাবনী ব্যাংকিং সমাধান এবং চমৎকার গ্রাহক সেবা প্রদানের জন্য প্রতিশ্রুতিবদ্ধ।

কাফি

শেয়ার করুন:-
শেয়ার