ক্যাটাগরি: জাতীয়

পদোন্নতিপ্রাপ্ত আনসারের পাঁচ কর্মকর্তাকে র‍্যাংক ব্যাজ প্রদান

বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সহকারী পরিচালক থেকে উপ-পরিচালক পদে পদোন্নতি পাওয়া পাঁচ জন কর্মকর্তাকে র‍্যাংক ব্যাজ পরিয়ে দিয়েছেন বাহিনীটির মহাপরিচালক মেজর জেনারেল একেএম আমিনুল হক।

রবিবার (২৬ মে) দুপুরে বাহিনীর সদর দপ্তরের তাদের র‍্যাংক ব্যাজ পরিয়ে দেওয়া হয়।

এসময় বাহিনীর অতিরিক্ত মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. নাজিম উদ্দিন, উপ-মহাপরিচালক প্রশাসন কর্নেল তসলিম এহসান, আনসার ও ভিডিপি একাডেমির ভারপ্রাপ্ত কমান্ড্যান্ট নূরুল হাসান ফরিদী, উপ-মহাপরিচালক (অপারেশনস) মো. ফখরুল আলম, উপ-মহাপরিচালক (প্রশিক্ষণ) মো. জিয়াউল হাসান ও পরিচালকসহ সদর দপ্তরের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তারা হলেন- হেলাল উদ্দিন, আল আমিন, সুজন মিয়া নাজমুছ সালেহীন নূর ও জাহাঙ্গীর আলম।

অনাড়ম্বর আয়োজনে বাহিনীর মহাপরিচালক পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাদের র‍্যাংক ব্যাজ পরিয়ে দেওয়ার পর ফুলেল শুভেচ্ছা জানান এবং তাদের সঙ্গে নিয়ে কেক কাটেন।

পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাদের মধ্য থেকে উপ-পরিচালক হেলাল উদ্দিন অনুভূতি প্রকাশ করেন এবং তিনি বাহিনীর মহাপরিচালকসহ ঊর্ধ্বতন কর্মকর্তাদের ও পদোন্নতি সংশ্লিষ্ট সবার প্রতি কৃতজ্ঞতা জানান।

অনুষ্ঠানে বাহিনীর মহাপরিচালক পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাদের অভিনন্দন জানিয়ে সবাইকে দেশপ্রেমে উজ্জীবিত হয়ে আন্তরিকতা, সততা, নিষ্ঠা, বিশ্বস্ততা ও দায়িত্বশীলতার সঙ্গে কাজ করতে উদ্বুদ্ধ করেন। তিনি সবাইকে শৃঙ্খলা ও পেশাদারিত্বের সঙ্গে দায়িত্ব পালনের নির্দেশ দেন।

শেয়ার করুন:-
শেয়ার