প্রথমবার এক সিনেমায় আমির-শাহরুখ

প্রথমবার এক সিনেমায় আমির-শাহরুখ
বলিউড যখন নানা সঙ্কটে ভুগছে ঠিক তখনই বলিউড আলোকিত হতে চলেছে। যে সুখবরটির অপেক্ষায় ছিলেন কোটি কোটি হিন্দি সিনেমা প্রেমীরা, অবশেষে সেই অপেক্ষার অবসান ঘটতে যাচ্ছে।

আমির খানের পরবর্তী সিনেমা ‘লাল সিং চাড্ডা’য় অভিনয় করতে দেখা যাবে বলিউড বাদশাহ শাহরুখ খানকে। শাহরুখ-আমিরের জুটি হওয়াটা নিঃসন্দেহে দারুণ একটি খবর। এমন খবরই নিশ্চিত করেছে ভারতীয় গণমাধ্যমগুলো।

তারা দাবি করছে, আমির খান ও শাহরুখ খান কখনও বড় পর্দায় একসঙ্গে কাজ করেননি। ক্যারিয়ারের শুরুতে দুজন একসঙ্গে ফটোশুটে অংশ নিয়েছেন। অনেক অনুষ্ঠানেও হাজির হয়েছেন।

তবে বারবার শোনা গেছে দুজনের সম্পর্কটা ভালো নয় । সেই সম্পর্কে উন্নতি হয়েছে তা জানা গিয়েছিলো বছর দুই আগেই। দুজনই দুজনকে নিমন্ত্রণ করেছেন একে অন্যের বাসায়। তারা একে অন্যকে ভালো কাজ ও জন্মদিন-বিয়ের দিনগুলোতে শুভেচ্ছাও জানান।

সেই সম্পর্কের নতুন দিগন্ত উন্মোচন করছে ‘লাল সিং চাড্ডা’। এখানে শাহরুখ হাজির হবেন একটি অতিথি চরিত্রে। মিস্টার পারফেকশন’খ্যাত আমির শুরু থেকেই চেয়েছিলেন সিনেমাটির সকল কাজ নিজের পরিকল্পনা মতো করার। আর সেই চিন্তা থেকেই শাহরুখকে তার সিনেমায় অন্তর্ভুক্ত করা।

উল্লেখ্য, ‘লাল সিং চাড্ডা’ সিনেমায় আমির খানের বিপরীতে অভিনয় করছেন কারিনা কাপুর। এবারের বড় দিনকে উপলক্ষ করে সিনেমাটি মুক্তি দেওয়ার কথা ছিল। তবে করোনা ব্যাঘাত ঘটায় সকল পরিকল্পনায়।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

অল্পতেই সব শিখে যায় পদ্ম
২১ কোটির ‘অপারেশন জ্যাকপট’ শুরু ২৯ ডিসেম্বর
বিশ্বের সবচেয়ে বেশি আয় করা ১০ তারকা
২০০ কোটির ঘরে ‘ডাঙ্কি’
কাটা পড়লো অ্যানিমেলের ‘আপত্তিকর’ ২৭ মিনিট
‘পুলসিরাত’র জন্য দোয়া চান বুবলী
শীতে গলাব্যথা থেকে মুক্তির ঘরোয়া উপায়
প্রথম দিনেই ‘সালার’ আয় ১৭৫ কোটি
টিভিতে আবারও শুরু হচ্ছে সিসিমপুর
বিটিভি চট্টগ্রাম কেন্দ্রকে আরো আধুনিক করা হবে