ক্যাটাগরি: খেলাধুলা

ইয়ং টাইগার্স অনূর্ধ্ব-১৬ ক্রিকেটে চ্যাম্পিয়ন বিকেএসপি

ইয়ং টাইগার্স অনূর্ধ্ব-১৬ জাতীয় ক্রিকেট টুর্নামেন্ট ২০২৩-২৪ এর ফাইনালে চ্যাম্পিয়ন হয়েছে বিকেএসপি। মঙ্গলবার (২১ মে) খুলনার আবু নাসের স্টেডিয়ামে রাজশাহী বিভাগীয় দলের বিপক্ষে ১ম ইনিংস লিডে চ্যাম্পিয়ন হবার গৌরব অর্জন করে বিকেএসপি।

বিকেএসপি প্রথম ইনিংসে ২৬০/১০ ও দ্বিতীয় ইনিংসে ১৬৭/১০ রান করে। পক্ষান্তরে রাজশাহী বিভাগ ১ম ইনিংসে ১৪৮/১০ ও ২য় ইনিংসে ৮১/৫ রান করতে সমর্থ হলে বিকেএসপি বিজয়ী হয়। বিকেএসপি দল তাদের ৬ খেলায় ৫টিতেই রাইট উইন করে।

টুর্নামেন্টের সকল পুরস্কারে বিকেএসপির ছেলেরা একক আধিপত্য বিস্তার করে। ফাইনাল খেলায় ম্যান অব দ্য ম্যাচের পুরস্কার পান বিকেএসপর এস কে জারিফ সিয়াম, (১২৭ বলে ৮৫ রান), টুর্নামেন্টের সর্বোচ্চ রান সংগ্রাহক বিকেএসপির আব্দুল্লাহ আল মুহি (৬ ম্যাচ, ১১ ইনিংসে ৪০২ রান), সর্বোচ্চ উইকেট টেকার আল রাফি (১২ ইনিংসে ৩৩ উইকেট) এবং ম্যান অব দ্য টুর্নামেন্ট বিকেএসপির উইকেট কিপার ফরিদ হাসান ফয়সাল (৩৯৫ রান ও ১৪ ডিসমিসাল)।

চ্যাম্পিয়ন বিকেএসপি দলের প্রধান কোচের দায়িত্বে ছিলেন মন্টু দত্ত, কোচ আক্তার সোহেল আনোয়ার ডিয়ার ও সহকারি কোচ হিসেবে ছিলেন অংকন সাহা।

উল্লেখ্য, ইতোপূর্বে ইয়ং টাইগার্স জাতীয় ক্রিকেট টুর্নামেন্ট ২০২৩-২৪ এর অনূর্ধ্ব-১৪ ও অনূর্ধ্ব-১৮ প্রতিযোগিতায়ও বিকেএসপি চ্যাম্পিয়ন হওয়ার কৃতিত্ব দেখায়।

শেয়ার করুন:-
শেয়ার