ক্যাটাগরি: কর্পোরেট সংবাদ

বিইউএফটির শিক্ষার্থীদের নিয়ে বিআইসিএমের বিনিয়োগ শিক্ষা কর্মসূচি

বিজিএমইএ ইউনিভার্সিটি অব ফ্যাশন অ্যান্ড টেকনোলজির (বিইউএফটি) বিজনেস স্টাডিজ অনুষদের শিক্ষার্থীদের নিয়ে ‘ইনভেস্টমেন্ট ইন ক্যাপিটাল মার্কেট’ শীর্ষক বিনিয়োগ শিক্ষা কর্মসূচির আয়োজন করেছে বাংলাদেশ ইন্সটিটিউট অব ক্যাপিটাল মার্কেট (বিআইসিএম)।

রোববার (১৯ মে) বিইউএফটি ক্যাম্পাসে (নিশাতনগর, তুরাগ, ঢাকা) এ বিনিয়োগ শিক্ষা কর্মসূচি অনুষ্ঠিত হয়।

বিনিয়োগ শিক্ষা কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রো-ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. ইঞ্জিনিয়ার আইয়ুব নবী খান। এ সময় বিশ্ববিদ্যালয়ের বিজনেস স্টাডিজ অনুষদের ডিন অধ্যাপক মো. মুইনুদ্দিন খান, বিজনেস এডমিনিস্ট্রেশন বিভাগের সহকারী অধ্যাপক এটিএম আদনানসহ অনুষদের অন্যান্য শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

বিআইসিএমের সহকারী অধ্যাপক ও বিশ্ববিদ্যালয়/ শিক্ষা প্রতিষ্ঠানের জন্য পরিচালিত প্রোগ্রামের আহ্বায়ক ফয়সাল আহমেদ খান, প্রভাষক ইমরান মাহমুদ, প্রভাষক ফাইমা আক্তার ও প্রভাষক গৌরব রায় বিনিয়োগ শিক্ষা কর্মসূচির বিভিন্ন সেশন পরিচালনা করেন।

বিআইসিএম নিয়মিতভাবে বিভিন্ন সরকারি ও বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে পুঁজিবাজার সংশ্লিষ্ট বিভিন্ন বিষয়ের উপর প্রশিক্ষণ ও কর্মশালা আয়োজন করে থাকে। শিক্ষার্থীদের মাঝে পুঁজিবাজারে বিনিয়োগের আগ্রহ সৃষ্টি ও বিনিয়োগে সচেতনতা বৃদ্ধি এবং ভবিষ্যতে তাঁদের পেশাগত উৎকর্ষতা বৃদ্ধির লক্ষ্যে বিআইসিএমের এ আয়োজন।

কাফি

শেয়ার করুন:-
শেয়ার