ক্যাটাগরি: কর্পোরেট সংবাদ

সোশ্যাল ইসলামী ব্যাংকের চট্টগ্রাম অঞ্চলের পদোন্নতিপ্রাপ্তদের সংবর্ধনা

সোশ্যাল ইসলামী ব্যাংকের চট্টগ্রাম অঞ্চলের ২০২৪ সালের পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাদের সংবর্ধনা দিতে ১৮ মে জিইসি কনভেনশন সেন্টারে আয়োজন করা হয় এক প্রীতি সম্মেলন।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জাফর আলম। বিশেষ অতিথি ছিলেন ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ ফোরকানুল্লাহ ও মোহাম্মদ হাবীবুর রহমান। এতে সভাপতিত্ব করেন ব্যাংকের চট্টগ্রাম অঞ্চলের আঞ্চলিক প্রধান সৈয়দ মো. সোহেল।

এছাড়াও ব্যাংকের ইনভেস্টমেন্ট রিস্ক ম্যানেজমেন্ট ডিভিশনের প্রধান মো. তৌহিদ হোসেন, ট্রেড ফাইন্যান্স এন্ড আরএমজি ডিভিশনের প্রধান আবু রুশদ ইফতেখারুল হকসহ অন্যান্য ঊর্ধ্বতন নির্বাহী, চট্টগ্রাম ও পার্শ্ববর্তী অঞ্চলের শাখাসমূহের ব্যবস্থাপকগণ এবং সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

প্রীতি সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে জাফর আলম পদোন্নতিপ্রাপ্তদের অভিনন্দন ও শুভেচ্ছা জানান। তিনি ব্যাংকটিকে সফলতার চূড়ায় পৌঁছে দিতে সকল কর্মকর্তাকে নিজ নিজ জায়গা থেকে কাজ করার আহ্বান জানান। ভবিষ্যতে আরো অধিক সংখ্যক কর্মকর্তা যাতে প্রমোশন পায় সে ব্যাপারে সকলকে আত্মউন্নয়নের জন্য কাজ করার পরামর্শ দেন তিনি।

শেয়ার করুন:-
শেয়ার