ক্যাটাগরি: কর্পোরেট সংবাদ

প্রযুক্তির অগ্রযাত্রায় নারীর পাশে আইএফআইসি ব্যাংক শীর্ষক বিশেষ ক্যাম্পেইন শুরু

ডিজিটাল ট্রান্সফরমেশনের এ যুগে নারীদের প্রযুক্তিবান্ধব হিসেবে গড়ে তোলার দৃঢ় প্রত্যয়ে কাজ করছে ১ হাজার চারশোর বেশি শাখা উপশাখা নিয়ে দেশের বৃহত্তম ব্যাংক আইএফআইসি ব্যাংক পিএলসি। এরই অংশ হিসেবে গত ১৭ মে ‘বিশ্ব টেলিযোগাযোগ ও তথ্য সংঘ দিবস’কে উপজীব্য করে শুরু হলো ‘প্রযুক্তির অগ্রযাত্রায় নারীর পাশে আইএফআইসি ব্যাংক’ শীর্ষক বিশেষ ক্যাম্পেইন।

গত বৃহস্পতিবার (১৬ মে) চট্টগ্রামের সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের হাতে দুটি কম্পিউটার ও ১২০টি বই প্রদানের মধ্য দিয়ে উদ্বোধন করা হয় এই ক্যাম্পেইনের। পর্যায়ক্রমে এই ক্যাম্পেইনের মাধ্যমে দেশের বিভিন্ন অঞ্চলে নারীদের প্রযুক্তিগত দক্ষতা ও সৃজনশীলতা বৃদ্ধিতে সহায়ক ভূমিকা পালন করবে বলে মনে করে আইএফআইসি ব্যাংক কর্তৃপক্ষ।

অনুষ্ঠানে আইএফআইসি ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক জনাব মো. রফিকুল ইসলাম বলেন, আইএফআইসি ব্যাংক বিশ্বাস করে যে প্রযুক্তিগত উৎকর্ষ সাধনে নারীদের অংশগ্রহণ এবং দক্ষতা বৃদ্ধির মাধ্যমে আমরা একটি সমৃদ্ধ ও প্রগতিশীল সমাজ গঠন করতে পারবো। এই উদ্যোগ আামাদের সমাজের নারীদের প্রযুক্তিতে দক্ষ করে গড়ে তুলতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, আইএফআইসি ব্যাংকের আগ্রাবাদ শাখার ব্যাবস্থাপক মো. নাজিমুল হক, সেন্ট্রালাইজড রিটেইল মার্কেটিং ডিপাার্টমেন্টের প্রধান ফারিহা হায়দার, চট্টগ্রাম সরকারি বালিকা বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষিকা মরিয়ম বেগম, ব্যাংক ও বিদ্যালয়ের সংশ্লিষ্ট কর্মীসহ শতাধিক শিক্ষার্থী।

শেয়ার করুন:-
শেয়ার