৯৮তম প্রাইজ বন্ডের ড্র, প্রথম পুরস্কার ০৬১১৫৬৩

৯৮তম প্রাইজ বন্ডের ড্র, প্রথম পুরস্কার ০৬১১৫৬৩
১০০ টাকা মূল্যমানের প্রাইজ বন্ডের ৯৮তম ড্র অনুষ্ঠিত হয়েছে। রোববার (২ ফেব্রুয়ারি) অনুষ্ঠিত এ ড্রয়ে ছয় লাখ টাকার প্রথম পুরস্কার বিজয়ীর নম্বর ০৬১১৫৬৩ এবং ৩ লাখ ২৫ হাজার টাকার দ্বিতীয় পুরস্কার বিজয়ীর নম্বর ০৬৪৮৩৫৫।

রোববার ঢাকা বিভাগের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (উন্নয়ন ও আইসিটি) এ কে এম মাসুদুজ্জামানের সভাপতিত্বে ঢাকা বিভাগীয় কমিশনারের অফিসে এ ড্র অনুষ্ঠিত হয়।

ড্রয়ে এক লাখ টাকা করে দুটি তৃতীয় পুরস্কারের নম্বর ০১০৩৬১০ ও ০২৭২৭৫৬। আর ৫০ হাজার টাকা করে দুটি চতুর্থ পুরস্কারের নম্বর ০১০৪৬৩৯ ও ০৮২৭১৫৯।

একক সাধারণ পদ্ধতিতে (অর্থাৎ প্রত্যেক সিরিজের জন্য একই নম্বর) এ ‘ড্র’ পরিচালিত হয় এবং বর্তমানে প্রচলনযোগ্য ১০০ টাকা মূল্যমানের ৫৮টি সিরিজ যথা -কক, কখ, কগ, কঘ, কঙ, কচ, কছ, কজ, কঝ, কঞ, কট, কঠ, কড, কঢ, কথ, কদ, কন, কপ, কফ, কব, কম, কল, কশ, কষ, কস, কহ, খক, খখ, খগ, খঘ, খঙ, খচ, খছ, খজ, খঝ, খঞ, খট, খঠ, খড, খঢ, খথ, খদ, খন, খপ, খফ, খব, খম, খল, খশ, খষ, খস, খহ, গক, গখ, গগ , গঘ, গঙ এবং গচ -এই ড্রয়ের আওতাভুক্ত।

উপরোক্ত সিরিজগুলোর অন্তর্ভুক্ত ৪৬টি সাধারণ সংখ্যা পুরস্কারের যোগ্য বলে ঘোষিত হয়। নিম্নে বর্ণিত সংখ্যার বন্ডগুলো সাধারণভাবে প্রতিটি সিরিজের ক্ষেত্রে পুরস্কারের যোগ্য বলে বিবেচিত হবে।

প্রতিটি ১০ হাজার টাকা করে ৪০টি পঞ্চম পুরস্কারের নম্বর হলো- ০০০৬২৪৬, ০১৬৭২২৭, ০৩৪৭৭১২, ০৭৩৬৯৫৬, ০৮৩৮৭৪১, ০০২৪১০৬, ০২০২৪৬৫, ০৪৫২৪৭৫, ০৭৫৭১৩৮, ০৮৪৫২৭১, ০০৪৮৩৫৫, ০২২১৮৩৪, ০৪৭১৩৬৩, ০৭৬৪৯০৬, ০৮৫৪৯৯৬, ০০৪৮৩৯৯, ০২৭০০৫৫, ০৫২০৭৫৩, ০৭৭৯৯৫৭, ০৮৭২২১২, ০০৫০৬৭৭, ০২৯১৪২৯, ০৫৬২৭৩১, ০৭৮৯৯২৯, ০৮৮২৮৩১, ০০৯৯৮৮৬, ০২৯৫৯৯৪, ০৬২৭৩০২, ০৮১৫৭৫৯, ০৯২৬০১৩, ০১৪৩০৩৩, ০৩১৯৩৭৫, ০৬৩৪২০৬, ০৮২৭০৮০, ০৯৫২৬৬০, ০১৫৯৪২৫, ০৩৩০৭৮৫, ০৭২৬২০৯, ০৮৩২৯৬০ এবং ০৯৭৮৬৮৩।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

সব ধরনের চ্যালেঞ্জ মোকা‌বিলায় র‌্যাব প্রস্তুত
নববর্ষের আনন্দ যেন বিষাদের কারণ না হয়
জানুয়ারি থেকে ১০ ডলার করে রেশন পবে রোহিঙ্গারা
নতুন সুদহার নির্ধারণ করল বাংলাদেশ ব্যাংক
নির্বাচনে আইনশৃঙ্খলা মনিটরিং সেল গঠন ইসির
ইনানী–সেন্টমার্টিন রুটে পর্যটকবাহী জাহাজ চলাচল শুরু
খাদ্য নিরাপত্তাহীনতায় ভুগছেন দেশের ২১ শতাংশ মানুষ
ভোটের দিন ঘিরে নাশকতার তথ্য নেই
ব্যাগেজ রুলের অপব্যবহারে ধ্বংস হচ্ছে জুয়েলারি শিল্প
বছর ঘুরলেও প্রবাসী আয়ে গতি ফিরেনি