ক্যাটাগরি: পুঁজিবাজার

আইপিডিসি ফাইন্যান্সের ১০ শতাংশ লভ্যাংশ অনুমোদন

সমাপ্ত ২০২৩ হিসাববছরের জন্য ঘোষিত ১০ শতাংশ লভ্যাংশ অনুমোদন করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত আইপিডিসি ফাইন্যান্স  লিমিটেডের পরিচালনা পর্ষদ। যার মধ্যে ৫ শতাংশ নগদ এবং বাকি ৫ শতাংশ বোনাস লভ্যাংশ।

বৃহস্পতিবার (১৬ মে) ভার্চুয়াল প্লাটফর্মে অনুষ্ঠিত কোম্পানিটির ৪২তম বার্ষিক সাধারণ সভায় (এজিএম) এই লভ্যাংশ অনুমোদন করা হয়। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

সভায় ২০২২-২০২৩ অর্থবছরের কোম্পানির পরিচালকমণ্ডলীর বিবরণী, নিরীক্ষিত আর্থিক হিসাব ও প্রতিবেদনগুলো অনুমোদন করা হয়। এছাড়াও বিশেষ সিদ্ধান্ত হিসেবে আইপিডিসি ফাইন্যান্স লিমিটেডের নামে ‘পিএলসি’ সংযোজনের সিদ্ধান্তও অনুমোদিত হয়।

আইপিডিসি ফাইন্যান্স লিমিটেডের চেয়ারম্যান আরিফুল ইসলামের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন কোম্পানির ম্যানেজিং ডিরেক্টর রিজওয়ান দাউদ সামস; কোম্পানি সচিব, হেড অফ লিগ্যাল অ্যাফেয়ার্স ও হেড অফ ব্র্যান্ড অ্যান্ড কর্পোরেট কমিউনিকেশন (ভারপ্রাপ্ত) ব্যারিস্টার সামিউল হাশিম; চিফ ফাইন্যান্সিয়াল অফিসার ফাহমিদা খানসহ ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

এছাড়াও সভায় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার, ব্র্যাক, ব্লুচিপ সিকিউরিটিজ লিমিটেড, আয়েশা আবেদ ফাউন্ডেশনের প্রতিনিধি হয়ে পরিচালকগণ উপস্থিত ছিলেন। পাশাপাশি কোম্পানির উল্লেখযোগ্য সংখ্যক শেয়ারহোল্ডার ভার্চুয়ালি সংযুক্ত ছিলেন।

এমআই

শেয়ার করুন:-
শেয়ার