ক্যাটাগরি: কর্পোরেট সংবাদ

পাঠাওয়ের ক্যাম্পেইন থেকে ডায়মন্ডের নোস পিন জিতলো ১০ মা

বিশ্ব মা দিবস উপলক্ষে বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় ও সর্ববৃহৎ ডিজিটাল সার্ভিস প্লাটফর্ম পাঠাও ‘পাঠাও ডায়মন্ড ফর মা’ শিরোনামে একটি বিশেষ ক্যাম্পেইন আয়োজন করেছে। গত ৮ মে থেকে শুরু হওয়া ক্যাম্পেইনটি ১৪ মে শেষ হয়েছে। যার লক্ষ্য ছিলো মায়ের সাথে ভালোবাসার বন্ধনের সম্পর্কটি সবার সাথে শেয়ার করা।

মানুষের বেড়ে ওঠা থেকে শুরু করে দৈনন্দিন জীবনে মায়ের ভূমিকা অপরিসীম। আর এই সম্পর্কটি উদযাপন করতেই পাঠাও এর এই বিশেষ ক্যম্পেইনটি করা হয়েছিলো। আগ্রহীরা তাদের মায়ের সাথে কাটানো সুন্দর মুহূর্তগুলোর ছবি তুলে নিজ প্রোফাইল #PathaoDiamondForMaa ইউজ করে পাবলিকলি পোস্ট করে খুব সহজেই এই ক্যাম্পেইনে অংশগ্রহণ করেছিলেন।

এই বিশেষ দিবসটিকে স্মরণীয় করে তুলতে ক্যাম্পেইনের সবচেয়ে বড়ো আকর্ষণ ছিলো উপহার হিসেবে মায়েদের জন্য ডায়মন্ড নোজ পিন। এই আকর্ষণীয় উপহার ও সহজে অংশগ্রহণ করার সুযোগ থাকায় ক্যাম্পেইনটি প্রচুর সাড়া পায়। পাঠাও এই ক্যাম্পেইনের ১০ জন বিজয়ী নির্বাচন করতে অংশগ্রহণকারীদের নিজ সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা ছবিগুলো থেকে ১০টি ছবি বেছে নেয়।

গতকাল বুধবার (১৫ মে) পাঠাও হেডকোয়ার্টারে এক পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মাধ্যমে ১০ জন বিজয়ীদের মায়েদের জন্য ডায়মন্ড নোজ পিন হাতে তুলে দেয়।

ক্যাম্পেইনের বিজয়ীরা ছিলেন আক্তার শাহানা, দিলশাদ এশা, ইসরাত জাহান, মোঃ ফারহান আবির, জুবায়ের আহমেদ খান, নিশা খান, মালিহা আহমেদ, আবির খান, অভ্র দীপ এবং শেখ আবির আহমেদ।

২০১৫ সালে প্রতিষ্ঠিত পাঠাও এমন একটি ডিজিটাল প্লাটফর্ম তৈরি করছে যা অনেক মানুষের কর্মসংস্থানের সুযোগ তৈরি করে দেওয়ার পাশাপাশি সবার দৈনন্দিন জীবনের একটি অংশ হয়ে দাঁড়িয়েছে। রাইড শেয়ারিং, ফুড ডেলিভারি এবং ই-কমার্স লজিস্টিকসে পাঠাও শীর্ষস্থানে রয়েছে। ১০ মিলিয়নেরও বেশি ব্যবহারকারী, ৩ লাখ ড্রাইভার ও ডেলিভারি এজেন্ট, ১ লাখ মার্চেন্ট এবং ১০ হাজার রেস্টুরেন্ট নিয়ে পরিচালনা করছে পাঠাও। প্ল্যাটফর্মটি বাংলাদেশে ৫ লাখের বেশি কাজের সুযোগ তৈরি করেছে, যা দেশের ডিজিটাল অর্থনীতিতে উল্লেখযোগ্য অবদান রাখছে।

এমআই

শেয়ার করুন:-
শেয়ার