ক্যাটাগরি: কর্পোরেট সংবাদ

জাবির আইবিএর শিক্ষার্থীদের নিয়ে বিআইসিএমের বিনিয়োগ শিক্ষা প্রোগ্রাম

বাংলাদেশ ইন্সটিটিউট অব ক্যাপিটাল মার্কেট (বিআইসিএম) জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ইন্সটিটিউট অব বিজনেস এডমিনিস্ট্রেশনের (আইবিএ) শিক্ষার্থীদের নিয়ে ‘ইনভেস্টমেন্ট ইন ক্যাপিটাল মার্কেট’ শীর্ষক বিনিয়োগ শিক্ষা প্রোগ্রাম আয়োজন করেছে। বৃহস্পতিবার (১৬ মে) জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের আইবিএর সেমিনার হলে এ বিনিয়োগ শিক্ষা প্রোগ্রাম অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের আইবিএর অধ্যাপক ও পরিচালক ড. কে এম জাহিদুল ইসলাম। এসময় আইবিএর অধ্যাপক মোহাম্মদ নাজমুল ইসলাম, সহযোগী অধ্যাপক তাসনিমা আজিজা ও সহকারী অধ্যাপক মো. বদরুল আলমসহ ইন্সটিটিউটের অন্যান্য শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

বিআইসিএমর সহকারী অধ্যাপক ও বিশ্ববিদ্যালয়/শিক্ষা প্রতিষ্ঠানের জন্য পরিচালিত প্রোগ্রামের আহ্বায়ক ফয়সাল আহমেদ খান, সহকারী অধ্যাপক এস.এম. কালবীন ছালিমা ও প্রভাষক মো. আদনান আহমেদ বিনিয়োগ শিক্ষা প্রোগ্রামটির বিভিন্ন সেশন পরিচালনা করেন।

উল্লেখ্য, বিআইসিএম নিয়মিতভাবে বিভিন্ন সরকারি ও বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে পুঁজিবাজার সংশ্লিষ্ট বিভিন্ন বিষয়ের উপর প্রশিক্ষণ ও কর্মশালা আয়োজন করে থাকে। শিক্ষার্থীদের মাঝে পুঁজিবাজারে বিনিয়োগের আগ্রহ সৃষ্টি ও বিনিয়োগে সচেতনতা বৃদ্ধি এবং ভবিষ্যতে তাঁদের পেশাগত উৎকর্ষতা বৃদ্ধির লক্ষ্যে বিআইসিএমর এ আয়োজন।

শেয়ার করুন:-
শেয়ার