করোনা পজিটিভ মাহমুদ উল্লাহ

করোনা পজিটিভ মাহমুদ উল্লাহ
ইংলিশ অলরাউন্ডার মঈন আলির পরিবর্তে পাকিস্তান সুপার লিগের এবারের আসরের প্লে-অফ পর্বে খেলার সুযোগ পেয়েছিলেন বাংলাদেশ দলের অভিজ্ঞ অলরাউন্ডার মাহমুদউল্লাহ রিয়াদ। কিন্তু পিএসএলের শেষের এই ম্যাচগুলো খেলতে পাকিস্তান যাওয়া হবে না মাহমুদউল্লাহর।

কেননা আজ (রোববার) দ্বিতীয়বারের মতো করোনা পজিটিভ হয়েছেন তিনি। পিএসএল খেলতে যাওয়ার আগে বাধ্যতামূলক করোনা পরীক্ষা করিয়েছিলেন মাহমুদউল্লাহ। প্রথমবারের ফল নিয়ে সংশয় থাকায়, করার আরও একবার- দুইবারই তার নমুনার ফল এসেছে পজিটিভ।

পিএসএল খেলতে আজই পাকিস্তান যাওয়ার কথা ছিল মাহমুদউল্লাহর। যে কারণে শুক্রবার প্রথম দফায় করোনা পরীক্ষা করান তিনি। সেবার ফলাফল পজিটিভ আসলেও সন্দেহ থেকে গেছিল তার। তাই শনিবার আবার পরীক্ষা করান তিনি। রোববার এসেছে ফল, এতেও দেখা গেছে করোনা পজিটিভ মাহমুদউল্লাহ।

তাই এখন থেমে গেল মাহমুদউল্লাহর পিএসএল যাত্রা। মুলতান সুলতানসে তার বদলে খেলার সুযোগ পাবেন অন্য কোনো খেলোয়াড়। মাহমুদউল্লাহ না পারলেও, পিএসএল খেলতে যাবেন বাংলাদেশের আরেক ক্রিকেটার তামিম ইকবাল। তিনি খেলবেন লাহোর কালান্দার্সে।

ক্রিস লিনের অনুপস্থিতিতে দল পাওয়ার পর অনুভূতি জানিয়ে তামিম বলেন, ‘পিএসএলে আবারও খেলার জন্য আমার তর সইছে না। লাহোর কালান্দার্স টুর্নামেন্ট জুড়ে দুর্দান্ত খেলেছে এবং আমি আমাদের দলটিকে শিরোপা জয় করতে অবদান রাখতে চাই।’

করাচিতে আগামী ১৪, ১৫ ও ১৭ নভেম্বর হবে পিএসএলের বাকি থাকা প্লে-অফ ম্যাচগুলো। প্রথমদিন অর্থাৎ ১৪ তারিখে হবে এলিমিনেটর-১ (লাহোর বনাম পেশোয়ার) ও কোয়ালিফায়ার-১ (মুলতান বনাম করাচি) ম্যাচ।

পরদিন হবে কোয়ালিফায়ার-১ পরাজিত ও এলিমিনেটর-১ জয়ী দলের মধ্যকার দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচ। পরে ১৭ নভেম্বর ফাইনাল দিয়ে শেষ হবে এবারের পিএসএল।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

পা-বিহীন টিকটিকিসহ শতাধিক নতুন প্রজাতির আবিষ্কারের বছর ২০২৩
গলাব্যথা সারাতে কেন লবণ-পানি পান করবেন
থার্টিফার্স্টে মেট্রোরেলের আশপাশে ফানুস না ওড়ানোর অনুরোধ
মাশরাফির দ্রুততম সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন সোহান
ঢাবির অধীনে এডুকেশন ইঞ্জিনিয়ারিং কোর্সে ভর্তির সুযোগ
আজ পীরগঞ্জ যাচ্ছেন শেখ হাসিনা
প্রকৃতি ও সংস্কৃতির সমন্বয়ে পরিবেশবান্ধব বাংলাদেশ গড়তে হবে
দুই বাংলাদেশির মৃত্যুদণ্ড কার্যকর করলো সৌদি
প্রথম দিনেই ‘সালার’ আয় ১৭৫ কোটি
টানা তিন বছর মুনাফা না থাকলে ব্যাংকাস্যুরেন্স সেবা নয়