ক্যাটাগরি: আন্তর্জাতিক

বিশেষ ভাড়া ঘোষণা কাতার এয়ারওয়েজের

ভ্রমণপিপাসুদের জন্য মধ্যপ্রাচ্য, ইউরোপ ও আমেরিকা রুটের প্লেনের রিটার্ন টিকিটে বিশেষ ভাড়ার ঘোষণা দিয়েছে মধ্যপ্রাচ্যভিত্তিক উড়োজাহাজ সংস্থা কাতার এয়ারওয়েজ। তবে শর্ত হিসেবে তারা জানিয়েছে, ২০২৪ সালের মধ্যে শুধু সুনির্দিষ্ট তারিখের মধ্যেই এই ভাড়ায় যাতায়াত করা যাবে।

বুধবার (১৫ মে) কাতার এয়ারওয়েজ জানায়, আকাশপথের যাত্রাকে আরও সুখকর করতে যাত্রীদের জন্য এই বিশেষ ভাড়া ঘোষণা করা হয়েছে। যাত্রীরা ইকোনমি ক্লাসে সর্বনিম্ন ৮৫ হাজার টাকায় ভ্রমণ করতে পারবেন। তবে শুধু কাতার এয়ারওয়েজের ওয়েবসাইট এবং অ্যাপের মাধ্যমেই টিকিট কাটা যাবে।

এয়ারওয়েজটি জানায়, বিশেষ ভাড়ায় গ্রিসের মাইকোনোসে ১ লাখ ১৮ হাজার ৭৫০, কাতারের দোহায় ১ লাখ ২৪ হাজার ৮৪০, স্পেনের মালাগায় ১ লাখ ৪৫ হাজার, যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ১ লাখ ২৩ হাজার ৮৫৬, পাকিস্তানের লাহোরে ২ লাখ ২ হাজার, জার্মানির ফ্রাংকফুর্টে ১ লাখ ৯ হাজার ৯৩২ টাকায় রিটার্ন টিকিট পাওয়া যাবে।

এছাড়া জর্দানের আম্মানে ১ লাখ ৩০ হাজার, যুক্তরাজ্যের লন্ডনে ১ লাখ ১৮ হাজার ৫১৮, ইতালির রোম ৮৭ হাজার ৫১৪, কুয়েত ৮৫ হাজার, যুক্তরাষ্ট্রের বোস্টন ১ লাখ ৩৭ হাজার, লস এঞ্জেলসে ১ লাখ ৫৫ হাজার টাকায় রিটার্ন টিকিট কাটা যাবে।

এদিকে ছাড় দিলেও টিকিটের সঙ্গে কিছু শর্ত জুড়ে দিয়েছে কাতার এয়ারওয়েজ। তারা জানায়, বিভিন্ন উৎসবসহ ব্ল্যাকআউটের দিনগুলোতে অফারের টিকিট পাওয়া যাবে না। এছাড়া শিশু ও নবজাতকের ভাড়ার ক্ষেত্রে এই ছাড় প্রযোজ্য হবে না।

শেয়ার করুন:-
শেয়ার