ক্যাটাগরি: কর্পোরেট সংবাদ

ইউসিবি ও ইস্টল্যান্ড ইন্স্যুরেন্সের মধ্যে ব্যাংকাস্যুরেন্স চুক্তি

ইস্টল্যান্ড ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের সঙ্গে ব্যাংকাস্যুরেন্স চুক্তি স্বাক্ষর করেছে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক পিএলসি (ইউসিবি)। সোমবার (১২ মে) ইউসিবি কর্পোরেট হেড অফিসে এক অনাড়ম্বর অনুষ্ঠানে উভয় প্রতিষ্ঠানের মধ্যে এই চুক্তি স্বাক্ষরিত হয়।

চুক্তির মাধ্যমে ইউসিবি গ্রাহকদের কাছে ইস্টল্যান্ডের লাইফ ইন্স্যুরেন্স-বহির্ভুত পণ্য বিক্রি করতে পারবে। এই চুক্তির মাধ্যমে ইস্টল্যান্ড ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড উল্লেখযোগ্য সংখ্যক ইউসিবি গ্রাহকের কাছে পৌঁছাতে সক্ষম হবে।

ইউসিবির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা আরিফ কাদরী ও ইস্টল্যান্ড ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিসি) শহীদ-ই-মনজুর মোর্শেদ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

অনুষ্ঠানে ইউসিবির অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও কোম্পানি সেক্রেটারি এটিএম তাহমিদুজ্জামান, উপ-ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ খোরশেদ আলম, রিটেইল বিজনেস বিভাগের প্রধান মোহাম্মদ শফিকুর রহমান, ইউসিবির প্রধান ব্যাংকাস্যুরেন্স কর্মকর্তা এটিএম তাজমিলুর রহমান এবং ইস্টল্যান্ড ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের উপ-ব্যবস্থাপনা পরিচালক মো: শারিয়ার সিদ্দিক, উপ-ব্যবস্থাপনা পরিচালক আমিনুল ইসলামসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এমআই

শেয়ার করুন:-
শেয়ার