নায়িকা পাওয়া যাচ্ছে না ৫০০ কোটি টাকার সিনেমায়

নায়িকা পাওয়া যাচ্ছে না ৫০০ কোটি টাকার সিনেমায়
‘আদিপুরুষ’সিনেমাটির জন্য প্রায় ৫০০ কোটি টাকা বাজেট করা হয়েছে। তবে সিনেমাটি নিয়ে বেশ ঝামেলার মধ্যেই রয়েছেন প্রভাস ও নির্মাতা-প্রযোজকেরা। সবকিছু ঠিকঠাক থাকলেও সিনেমাটির নায়িকা ঠিক করতে পারছে না এ ছবির টিম। বলিউডের শীর্ষ নায়িকাদের এই সিনেমায় আনতেও নানা ঝামেলা পোহাতে হচ্ছে তাদের।

ওম রাউতের ‘আদিপুরুষ’র জন্য প্রভাসের বিপরীতে বলিউডের প্রথম সারির নায়িকার খোঁজ চলছে।

সিনেমাটির এক সূত্র ভারতের এক জাতীয় দৈনিককে জানিয়েছে, রাম চরিত্রের প্রভাসের বিপরীতে সীতা হিসেবে অভিনয় প্রথম পছন্দ ছিলেন দীপিকা পাড়ুকোন। তবে তিনি ইতিমধ্যে প্রভাসের সাথে আশ্বিন নাগের একটি সিনেমায় কাজ করছেন। তাই তাকে সীতা হিসেবে ভাবনা থেকে সরে এসেছে ছবির টিম।

প্রভাসের ঘনিষ্ঠ একটি সূত্র বলছে, দুটি ব্যাক-টু-ব্যাক ফিল্মে তাদের একসাথে জুড়ি দেওয়া যায় না। একই সাথে এ ছবির জন্য আলোচনায় আসা রাকুল প্রীত সিং, কিয়ারা আদভানি এবং পূজা হেগড়েসহ যারা তেলুগু সিনেমায় কাজ করেছেন তারা কেউ সীতার চরিত্রে ফিট করছেন না। আবার আনুশকা শর্মাকে সবদিক থেকে ফিট মনে হলেও তিনি মাতৃত্বের জন্য বর্তমানে সবরকম শুটিং থেকে দূরে রয়েছেন।

সব মিলিয়ে ‘আদিপুরুষ’- এর প্রযোজক ও পরিচালক দারুণ সমস্যার মধ্যে রয়েছেন। সেইসঙ্গে তারা আশাও ব্যক্ত করেছেন খুব দ্রুতই তারা নায়িকার সন্ধান পাবেন।

প্রসঙ্গত, ওম রাউতের ‘আদিপুরুষ’ সিনেমাটি হতে যাচ্ছে ভারতের অন্যতম ব্যয়বহুল সিনেমা। রাম-সীতার ঐতিহাসিক চরিত্রগুলোকে কেন্দ্র করে গড়ে ওঠা এই গল্পে ভিলেন চরিত্রে অভিনয় করবেন সাইফ আলী খান। সিনেমাটির ভিজ্যুয়াল সকল কাজ পরিচালনা করবেন ‘গেম অফ থ্রোনস’র টিম।

অর্থসংবাদ/এসআর

আর্কাইভ থেকে

আরও পড়ুন

অল্পতেই সব শিখে যায় পদ্ম
২১ কোটির ‘অপারেশন জ্যাকপট’ শুরু ২৯ ডিসেম্বর
বিশ্বের সবচেয়ে বেশি আয় করা ১০ তারকা
২০০ কোটির ঘরে ‘ডাঙ্কি’
কাটা পড়লো অ্যানিমেলের ‘আপত্তিকর’ ২৭ মিনিট
‘পুলসিরাত’র জন্য দোয়া চান বুবলী
শীতে গলাব্যথা থেকে মুক্তির ঘরোয়া উপায়
প্রথম দিনেই ‘সালার’ আয় ১৭৫ কোটি
টিভিতে আবারও শুরু হচ্ছে সিসিমপুর
বিটিভি চট্টগ্রাম কেন্দ্রকে আরো আধুনিক করা হবে