গ্রাহকদের সেবাদানে সিম্ফনির সাথে গ্রামীণফোন

গ্রাহকদের সেবাদানে সিম্ফনির সাথে গ্রামীণফোন

দেশজুড়ে থাকা নির্দিষ্ট সিম্ফনি স্টোরের মাধ্যমে গ্রামীণফোনের সেবা গ্রহণ করে কানেক্টেড থাকতে পারবেন গ্রাহকরা।কোভিড-১৯ এর বৈশ্বিক মহামারির শুরু থেকেই ডিজিটাল বাংলাদেশের কানেক্টিভিটি পার্টনার হিসেবে গ্রাহকদের প্রয়োজনীয় সেবাদানে নানা উদ্যোগ গ্রহণ করে আসছে গ্রামীণফোন। এ সঙ্কটকালীন সময়েও গ্রাহকদের প্রয়োজনীয় সেবাদান একেবারে দোরগোড়ায় নিশ্চিত করতে গ্রামীণফোন সম্প্রতি সিম্ফনি বাংলাদেশের সাথে পার্টনারশিপ করেছে।


এ পার্টনারশিপের ফলে গ্রাহকরা দেশজুড়ে থাকা নির্দিষ্ট সিম্ফনি স্টোরের মাধ্যমে গ্রামীণফোনের নতুন সিম, ফোরজি সিম রিপ্লেসমেন্ট, প্যাক, রিচার্জ ও বিলপে সেবা গ্রহণ একেবারে তাদের দোরগোড়ায় করতে পারবেন। স্টোর ভিজিটরদের জন্য সেবা নিশ্চিত করার পাশাপাশি গ্রাহকরা গ্রামীণফোনের মানসম্পন্ন সেবা পাচ্ছেন তা নিশ্চিতেই এ পার্টনারশিপ করেছে গ্রামীণফোন।


গ্রাহকদের নিরবচ্ছিন্নভাবে কানেক্টেড থাকার জন্য উপরোক্ত পাঁচটি সেবা অত্যন্ত গুরুত্বপূর্ণ; আর এ সেবাগুলো গ্রাহকরা এখন তাদের কাছাকাছি সুবিধাজনক স্থানেই পাবেন। সেবার প্রাপ্যতাকে সহজ করা এবং ডিজিটাল বাংলাদেশের সম্ভাবনা উন্মোচন করার মাধ্যমে সমাজের ক্ষমতায়নে গ্রামীণফোনের লক্ষ্যপূরণে সহায়তা করবে এ পার্টনারশিপ।
উপরোল্লিখিত সেবাগুলোর মধ্যে গ্রামীণফোন স্টার গ্রাহকরা বিনামূল্যে ফোরজি সিম রিপ্লেসমেন্ট সেবা গ্রহণ করতে পারবেন। এছাড়াও, নতুন সিম কেনার ক্ষেত্রে এবং ফোরজি সিম রিপ্লেসমেন্টের ক্ষেত্রে বিশেষ অফার উপভোগ করবেন গ্রামীণফোন গ্রাহকরা। পাশাপাশি, একই জায়গা থেকে গ্রাহকরা তাদের পছন্দের সিম্ফনি হ্যান্ডসেট কিনতে পারবেন।


অর্থসংবাদ/এসআর

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন