৪ প্রতিষ্ঠানের এজিএম কাল

ডেস্ক রিপোর্টার প্রকাশ: ২০১৮-১২-১৬ ০৬:৪০:৪৮

আগামীকাল ১৭ ডিসেম্বর সোমবার পুঁজিবাজারে তালিকাভুক্ত ৪ টি প্রতিষ্ঠানের বার্ষিক সাধারণ সভা বা এজিএম অনুষ্ঠিত হবে।

ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

প্রতিষ্ঠানগুলো হলো- মেট্রো স্পিনিং লিমিটেড, স্টাইল ক্রাফট লিমিটেড, রতনপুর স্টিল রি-রোলিং মিলস লিমিটেড, বিডিকম অনলাইন লিমিটেড।

এদের মধ্যে মেট্রো স্পিনিং লিমিটেডের এজিএম কাল  সকাল সাড়ে ৯ টায় রাজধানীর আশুলিয়ার গৌরিপুরে ফ্যাক্টরি প্রাঙ্গনে অনুষ্ঠিত হবে। ৩০ জুন ২০১৮ সমাপ্ত হিসাব বছরে প্রতিষ্ঠানটির পরিচালনা পর্ষদ শেয়ারহোল্ডারদের জন্য ২ শতাংশ বোনাস লভ্যাংশ সুপারিশ করেছে।

স্টাইল ক্রাফট  লিমিটেডের এজিএম কাল বিকাল ৩ টায় রাজধানীর গুলশান-১ এ স্পেকট্রা কনভেনশন হলে অনুষ্ঠিত হবে। ৩০ জুন ২০১৮ সমাপ্ত হিসাব বছরে প্রতিষ্ঠানটির পরিচালনা পর্ষদ শেয়ারহোল্ডারদের জন্য ৪১০ শতাংশ বোনাস লভ্যাংশ সুপারিশ করেছে।

রতনপুর স্টিল রি-রোলিং মিলস লিমিটেডের এজিএম কাল সকাল ১১ টায় চট্টগ্রামের পেন্টাগনে শাহীন গল্ফ এন্ড কান্ট্রি ক্লাবে অনুষ্ঠিত হবে। ৩০ জুন ২০১৮ সমাপ্ত হিসাব বছরে প্রতিষ্ঠানটির পরিচালনা পর্ষদ শেয়ারহোল্ডারদের জন্য ১২ শতাংশ নগদ লভ্যাংশ সুপারিশ করেছে।

বিডিকম অনলাইন লিমিটেডের এজিএম কাল সকাল ১১ টায় রাজধানীর ধানমন্ডির এএমএম কনভেনশন হলে অনুষ্ঠিত হবে। ৩০ জুন ২০১৮ সমাপ্ত হিসাব বছরে প্রতিষ্ঠানটির পরিচালনা পর্ষদ শেয়ারহোল্ডারদের জন্য ৭ শতাংশ নগদ ও ৫ শতাংশ বোনাস লভ্যাংশ সুপারিশ করেছে।

উল্লেখ্য, এজিএমে প্রতিষ্ঠানগুলোর সুপারিশকৃত ডিভিডেন্ড শেয়ারহোল্ডারদের সম্মতিক্রমে অনুমোদিত হতে পারে।

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।