তাবিথের অভিযোগ, বিএনপির সব এজেন্টকে বের করে দেয়া হয়েছে

ডেস্ক রিপোর্টার প্রকাশ: ২০২০-০২-০১ ১৫:৫৫:৫১

ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে (ডিএনসিসি) ৫৪টি ওয়ার্ডের বিএনপির পোলিং এজেন্টদের মারধর করে বের করে দেয়ার অভিযোগ করেছেন দলটির মেয়রপ্রার্থী তাবিথ আউয়াল। এরমধ্যে ৪৩টি ওয়ার্ডের পোলিং এজেন্টদের বের করে দেয়ার অভিযোগ রিটার্নিং অফিসারের কাছে লিখিতভাবে করেছেন তিনি।

শনিবার দুপুরে ডিএনসিসি নির্বাচনের রিটার্নিং অফিসারের কার্যালয়ে তাবিথের প্রতিনিধি জুলহাস উদ্দিন এ অভিযোগপত্র জমা দেন।

তাবিথ আউয়াল বলেন, ডিএনসিসির সব ওয়ার্ডের ভোটকেন্দ্রেই বিএনপির পোলিং এজেন্টদের বের করে দেয়া হয়েছে। আমরা এরইমধ্যে ৪৩টি ওয়ার্ডের বিষয়ে রিটার্নিং অফিসারের কার্যালয়ে অভিযোগপত্র জমা দিয়েছি। বাকিগুলোরও পর্যায়ক্রমে দেয়া হবে।

এর আগে সকাল ৮ টা ৫ মিনিটে গুলশান-২ নম্বর সেকশনে অবস্থিত মানারাত ইন্টারন্যাশনাল স্কুল কেন্দ্রে ভোট দেন তাবিথ। এরপর সাংবাদিকদের সঙ্গে আলাপকালেও বিএনপির এজেন্টদের কেন্দ্র থেকে বের করে দেয়ার অভিযোগ করেন তিনি।

তাবিথ বলেন, আমাদের এজেন্টদের সকাল থেকেই কেন্দ্র থেকে বের করে দেয়া হচ্ছে। কোথাও কোথাও কেন্দ্রে ঢুকতেই দেওয়া হয়নি এজেন্টদের। সরকারি দল সকাল থেকেই ভয়-ভীতি হামলা শুরু করে দিয়েছে। তিনি বলেন, নির্বাচন কমিশনকে (ইসি) অভিযোগ জানাচ্ছি। আশা করছি ইসি দায়িত্বশীল পদক্ষেপ নেবে। আমরা হাল ছাড়ছি না। মনোবল ভাঙছি না

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।