ক্যাটাগরি: আন্তর্জাতিক

ফ্লাইওভার থেকে বাস পড়ে নিহত ৫, আহত ৪০

ভারতের ওড়িশা থেকে কলকাতাগামী একটি বাস দুর্ঘটনায় অন্তত ৫ জন নিহত হয়েছে। আহত হয়েছে প্রায় ৪০ জন। ওড়িশার পুরী থেকে কলকাতা ফেরার পথে যাত্রীবাহী বাসটি ফ্লাইওভার থেকে নিয়ন্ত্রণ হারিয়ে নিচে পড়ে যায়। ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডের প্রতিবেদনে এ তথ্য জানা গেছে।

সোমবার রাতে পুরী থেকে একটি বাস ৫০ জন যাত্রী নিয়ে কলকাতার উদ্দেশ্যে রওনা দিয়েছিল। জাজপুর জেলার বারাবতীর কাছে ১৬ নম্বর জাতীয় সড়কের ওপরে ফ্লাইওভারে ওঠার সময় বাসটির নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন চালক। এরপর বাসটি ফ্লাইওভার থেকে ছিটকে নিচে পড়ে যায়।

দুর্ঘটনার পর সেখানকার লোকজন ছুটে আসেন। খবর দেওয়া হয় স্থানীয় থানায়। ঘটনাস্থলে পুলিশ পৌঁছে উদ্ধার কাজ চালায়। পুলিশের সঙ্গে স্থানীয়রাও উদ্ধার কাজে অংশ নেন। এ সময় গুরুতর আহত অবস্থায় প্রায় ৫০ জনকে উদ্ধার করে ধর্মশালা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকেরা ৫ জনকে মৃত ঘোষণা করেন। আহতদের বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক।

এদিকে দুর্ঘটনায় হতাহতের প্রতি শোক ও সমবেদনা জানিয়েছেন ওড়িশার মুখ্যমন্ত্রী নবীন পট্টনায়েক। সোশ্যাল মিডিয়া এক্সে তিনি লিখেছেন, ‘জাজপুর জেলার বারবাটি এলাকার যাত্রীবাহী বাস দুর্ঘটনার খবরে আমি দুঃখিত। নিহতদের আত্মার শান্তি কামনা করছি এবং তাদের পরিবারের প্রতি আমার সমবেদনা রইলো। এ ছাড়া আহতদের দ্রুত আরোগ্য কামনা করছি।’

এমআই

শেয়ার করুন:-
শেয়ার