ক্যাটাগরি: খেলাধুলা

আম্বানির গাড়িতে করে অনুশীলনে রোহিত শর্মা

আইপিএলের হাইভোল্টেজ ম্যাচে বৃহস্পতিবার (১১ এপ্রিল) মাঠে নামতে যাচ্ছে রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু এবং মুম্বাই ইন্ডিয়ান্স। বছর দুয়েক আগেও এই ম্যাচ ছিল রোহিত শর্মা এবং বিরাট কোহলির লড়াই। তবে দুজনেই অধিনায়কত্ব ছেড়ে দেয়ায় কিছুটা উত্তাপ হারিয়েছে এই লড়াই।

বিরাট কোহলির বেঙ্গালুরুর বিপক্ষে মাঠে নামার আগে আলোচনায় এসেছেন রোহিত শর্মা। তবে মাঠের কোনো বিষয়ের জন্য নয়। রোহিত আলোচনায় এসেছেন মাঠের বাইরের একটি ঘটনায়।

বেঙ্গালুরুর বিপক্ষে ম্যাচের আগে মুম্বাইয়ের অন্যতম মালিক আকাশ অম্বানির গাড়িতে চেপে অনুশীলনে যেতে দেখা গেছে রোহিতকে। এসময় চালকের পাশের আসনে বসেছিলেন রোহিত। গাড়ির ভেতরে চালক ছাড়া আর কেউ ছিলেন কিনা সেটা বোঝা যায়নি।

ফ্র্যাঞ্চাইজি মালিকের গাড়িতে করে রোহিতের অনুশীলনে আসার ভিডিও মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগমাধ্যমে। কেন আম্বানির গাড়িতে করে মাঠে এলেন রোহিত, তা নিয়ে জল্পনা-কল্পনাও চলছে বেশ।

চলতি মৌসুমের শুরুতে রোহিত শর্মাকে সরিয়ে মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক করা হয় রোহিত শর্মাকে। গুজরাট টাইটান্সের অধিনায়ক হিসেবে হার্দিক ভালো প্রতিদান দিলেও মুম্বাইয়ে চলতি মৌসুমের শুরুটা একদমই ভালো হয়নি তার। গুঞ্জন উঠেছে, হার্দিককে সরিয়ে হয়তো ফের অধিনায়ক করা হতে পারে রোহিতকে। আম্বানির গাড়িতে রোহিতের স্টেডিয়ামে আগমন সেই গুঞ্জনেই ঘি ঢেলেছে। তবে এখন পর্যন্ত দুপক্ষ থেকেই তেমন কিছু জানা যায়নি।

শেয়ার করুন:-
শেয়ার