ক্যাটাগরি: কর্পোরেট সংবাদ

বাংলাদেশ ফাইন্যান্স ও ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্সের মধ্যে চুক্তি

ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্সের সাথে গ্রুপ টার্ম লাইফ অ্যান্ড হেলথ ইন্স্যুরেন্স চুক্তি স্বাক্ষর করেছে বাংলাদেশ ফাইন্যান্স লিমিটেড। সম্প্রতি রাজধানীর কারওয়ান বাজারে অবস্থিত ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্সের প্রধান কার্যালয়ে এই চুক্তি স্বাক্ষরিত হয়।

ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ কাজিম উদ্দিন এবং বাংলাদেশ ফাইন্যান্স লিমিটেডের গ্রুপ সিএফও মোঃ সাজ্জাদুর রহমান ভুঁইয়া নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন।

এ সময় বাংলাদেশ ফাইন্যান্সের পক্ষে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির হেড অব ট্রেজারি মোঃ যুবরাজ হোসেন, হেড অব ওয়েলথ ম্যানেজমেন্ট মোহাম্মদ আবু ওবায়েদ, এক্টিং গ্রুপ হেড অব হিউম্যান রিসোর্সেস মোঃ আশেকুল আরিফিন পাটোয়ারী এবং এইচআর অপারেশনস কো-অর্ডিনেটর সাদিকা ইসলাম। পাশাপাশি ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্সের পক্ষে উপস্থিত ছিলেন ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর এবং সিএফও ফাইন্যান্স অ্যান্ড অ্যাকাউন্টস প্রবীর চন্দ্র দাস, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মোঃ আবুল কাশেমসহ প্রতিষ্ঠানটির উচ্চপদস্থ কর্মকর্তারা।

এই চুক্তির আওতায় বাংলাদেশ ফাইন্যান্স ছাড়াও এই কোম্পানির দুটি সাবসিডিয়ারি প্রতিষ্ঠান- বাংলাদেশ ফাইন্যান্স সিকিউরিটিজ এবং বাংলাদেশ ফাইন্যান্স ক্যাপিটাল লিমিটেডের কর্মকর্তা কর্মচারী এবং তাদের পরিবার ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স কর্তৃক প্রদত্ত স্বাস্থ্য বীমা সেবা ও কভারেজের আয়তায় আসবেন। নতুন এ চুক্তির মাধ্যমে উভয় প্রতিষ্ঠানই তাদের কর্মীদের কল্যাণ ও নিরাপত্তার কথা চিন্তা করে একটি নিরাপদ, সমৃদ্ধ এবং টেকসই ভবিষ্যত নিশ্চতকরণে প্রতিশ্রুতিবদ্ধ হয়।

এমআই

শেয়ার করুন:-
শেয়ার