ক্যাটাগরি: কর্পোরেট সংবাদ

বিআইবিএমে ব্যাংকিং ব্যবসা বিষয়ক সেমিনার অনুষ্ঠিত

বাংলাদেশ ইনস্টিটিউট অব ব্যাংক ম্যানেজমেন্টে (বিআইবিএম) ‘স্টেকহোল্ডার’স রেডিনেস ফর এআই ড্রিভেন ব্যাংকিং বিজনেস ইন বাংলাদেশ’ শীর্ষক এক ভার্চুয়াল সেমিনার অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার এ সভা অনুষ্ঠিত হয়।

বিআইবিএমের মহাপরিচালক ড. মো. আখতারুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিআইবিএমের নির্বাহী কমিটির চেয়ারম্যান এবং বাংলাদেশ ব্যাংকের ডেপুটি গভর্নর কাজী ছাইদুর রহমান। স্বাগত বক্তব্য রাখেন বিআইবিএমের সহযোগী অধ্যাপক এবং পরিচালক (গবেষণা, উন্নয়ন ও কনসালটেন্সি) মো. শিহাব উদ্দিন খান।

কর্মশালায় গবেষণা প্রতিবেদন উপস্থাপন করেন বিআইবিএমের সহযোগী অধ্যাপক এবং পরিচালক (গবেষণা, উন্নয়ন ও কনসালটেন্সি) মো. শিহাব উদ্দিন খান। গবেষণা দলে অন্যদের মধ্যে ছিলেন- বিআইবিএমের সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ তাজুল ইসলাম; ইস্টার্ন ব্যাংক পিএলসির হেড অব ইনফরমেশন সিকিউরিটি অ্যান্ড কপ্ল্যায়েন্স; অস্ট্রেলিয়ার থিসারেন্ট বাই থ্যালেসের সিনিয়র সিকিউরিটি কনসালটেন্ট ড. এম আমির আলী।

সেমিনারে আলোচক হিসেবে বক্তব্য রাখেন পূবালী ব্যাংক পিএলসির ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আলী; বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক (আইসিটি) দেবদুলাল রায় এবং শাহজালাল ইসলামী ব্যাংক পিলএলসির অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক এস এম মঈনুদ্দিন চৌধুরী।

এ সময় সেমিনারে বিভিন্ন ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তা, শিক্ষাবিদ, বিআইবিএমের অনুষদ সদস্যবৃন্দ অংশগ্রহণ নেন।

এমআই

শেয়ার করুন:-
শেয়ার