ক্যাটাগরি: অর্থনীতি

বিজিএপিএমইএ নির্বাচনের প্যানেল ঘোষণা

গার্মেন্ট অ্যাক্সেসরিজ অ্যান্ড প্যাকেজিং সেক্টরকে স্মার্ট ও গতিশীল করতে প্রথমবারের মতো সরাসরি ভোটের মাধ্যমে নেতা নির্বাচন করতে যাচ্ছে বাংলাদেশ গার্মেন্ট অ্যাক্সেসরিজ অ্যান্ড প্যাকেজিং ম্যানুফ্যাকচারার্স অ্যান্ড এক্সপোর্টার্স অ্যাসোসিয়েশন (বিজিএপিএমইএ)।

বর্তমান চ্যালেঞ্জগুলো মোকাবিলা করা, সামনে এগিয়ে যাওয়া এবং সদস্যদের সর্বাত্মক সহায়তা প্রদানের জন্য সমমনা সদস্য এবং সাবেক সভাপতিদের সঙ্গে নিয়ে ইলেকশন ফর ইউনিটি নামে একটি প্যানেল ঘোষণা করা হয়েছে।

বৃহস্পতিবার (২৮ মার্চ) রাজধানীর একটি রেস্টুরেন্টে আয়োজিত ইফতার মাহফিলে সংগঠনের সাবেক সভাপতি আবদুল কাদের খান প্যানেল ও নেতার নাম ঘোষণা করেন।

বক্তব্যে আবদুল কাদের খান বলেন, আমি যখন সংগঠনের সভাপতি ছিলাম, তখন সংগঠনকে একটি নতুন মাত্রায় নিয়ে যেতে চেষ্টা করেছি এবং সংগঠনকে একটা নতুন মাত্রা দিয়েছি। আমাদের এই কাজের ধারা অব্যাহত রাখতে এবং সংগঠনকে নতুন মাত্রা যোগ করতে শাহারিয়ার সঠিকভাবে নেতৃত্ব দিতে সক্ষম হবে বলে আমি মনে করি।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিজিএপিএমইএর সাবেক সভাপতি রাফেজ আলম চৌধুরী, ইকবাল হোসেন ও সফিউল্লাহ চৌধুরী প্রমুখ।

অ্যাডজি ট্রিমস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো. শাহরিয়ার আগামী ১১ মে অনুষ্ঠাতব্য নির্বাচনে প্যানেলের নেতৃত্ব দেবেন।

শাহরিয়ার বিজিএপিএমইএর সাবেক পরিচালক, ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির (এফবিসিসিআই) ব্যাকওয়ার্ড লিংকেজের কো-চেয়ারম্যান এবং বাংলাদেশ অ্যাপারেল ইয়ুথ লিডারস অ্যাসোসিয়েশনের (বায়লা) সাধারণ সম্পাদক।

বিভিন্ন বাণিজ্য সংগঠনে গতিশীল নেতৃত্বের পাশাপাশি শাহরিয়ার বিভিন্ন সামাজিক ও মানবিক সংগঠনে সক্রিয়ভাবে জড়িত।

একজন উদ্যোক্তা হিসেবে তিনি গার্মেন্ট অ্যাক্সেসরিজ অ্যান্ড প্যাকেজিং শিল্পে ১৫ বছরেরও বেশি সময় ধরে সফলভাবে কাজ করছেন। এছাড়া, এই শিল্পের প্রতিষ্ঠান চালানোর অভিজ্ঞতা আয়ত্ত করেছেন।

শেয়ার করুন:-
শেয়ার