স্বাধীনতা দিবসে ইবি রিপোর্টার্স ইউনিটির শ্রদ্ধা নিবেদন

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) মুক্তিযুদ্ধের চেতনা ও প্রগতিশীলতায় বিশ্বাসী সাংবাদিক সংগঠন ‘ইসলামী বিশ্ববিদ্যালয় রিপোর্টার্স ইউনিটি’ মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে মহান মুক্তিযুদ্ধে আত্মদানকারী শহীদদের স্মরণে গভীর শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেছে।

মঙ্গলবার (২৬ মার্চ) বেলা ১২টার দিকে রিপোর্টার্স ইউনিটির সভাপতি মোস্তাফিজুর রহমান রাকিবের নেতৃত্বে বিশ্ববিদ্যালয়ের স্মৃতিসৌধে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন সংগঠনটির সদস্যরা।

এ সময় সংগঠনটির সাংগঠনিক সম্পাদক সোহানুর রহমান, দপ্তর সম্পাদক শাহরিয়ার কবির রিমন, কোষাধ্যক্ষ শাহীন আলম, প্রচার ও প্রকাশনা সম্পাদক ফারহানা নওশীন তিতলী, কার্যনির্বাহী সদস্য যায়িদ বিন ফিরোজ, মংক্যচিং মারমা এবং সদস্য সাকিব আসলাম, ওয়াসিফ আল আবরার, ফারহানা ইয়াসমিন শ্রদ্ধাঞ্জলিতে অংশ নেন।

এর আগে বিশ্ববিদ্যালয়ের স্মৃতিসৌধে শ্রদ্ধাঞ্জলী নিবেদন করেন বিশ্ববিদ্যালয় প্রশাসন, শিক্ষক সমিতি, কর্মকর্তা সমিতি, সহায়ক কর্মচারী সমিতি, বিভিন্ন সমিতি, পরিষদ, ফোরাম, অনুষদ, হল, বিভাগ, ছাত্র সংগঠন, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন। শ্রদ্ধাঞ্জলি শেষে মুক্তিযুদ্ধের বীর শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে ১ মিনিট নিরবতা পালন এবং তাদের শান্তি কামনায় দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

অর্থসংবাদ/সাকিব/এসএম

শেয়ার করুন:-
শেয়ার