ক্যাটাগরি: খেলাধুলা

ফাঁস হওয়া ফোনালাপ নিয়ে লাইভে আসছেন তামিম

মঙ্গলবার রাতে বাংলাদেশ জাতীয় দলের দুই ক্রিকেটারের ফোনালাপ নিয়ে হঠাৎ হৈ-চৈ পড়ে যায়। তামিম ইকবাল ও মেহেদী হাসান মিরাজের সেই ফোনালাপ প্রচারিত হয় দেশের বেসরকারি একটি টিভি চ্যানেলে। এরপর থেকে বিষয়টি নিয়ে ব্যাপক আলোচনা-সমালোচনা চলছে। তবে ওই কলরেকর্ডের নেপথ্য ঘটনা কী তা খোলাসা করতে আজ (বুধবার) সন্ধ্যায় লাইভে আসছেন তামিম।

নিজের ভ্যারিফাইড ফেসবুক পোস্টে সাবেক এই টাইগার অধিনায়ক লাইভে আসার ঘোষণা দিয়েছেন। আজ দেশসেরা এই ক্রিকেটারের ৩৫তম জন্মদিন। নিজের বিশেষ এই দিনে শুভেচ্ছা জানানো ভক্তদের কৃতজ্ঞতাও জানিয়েছেন ওই পোস্টে।

ফেসবুক পোস্টে তামিম লিখেছেন, জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে আমাকে মনে রাখার জন্য আমি আপনাদের প্রতি কৃতজ্ঞ। গতকাল থেকে একটা ফোনকল নিয়ে অনেক কথা হচ্ছে। আজ সন্ধ্যা ৭টায় লাইভে আসছি।

তামিম-সাকিব-বাংলাদেশ ক্রিকেট বোর্ড এদের ত্রিমুখি দ্বন্দ্ব নিয়ে বিশ্বকাপের আগে থেকেই উত্তাল দেশের ক্রিকেট। এতে অন্য কোনো ক্রিকেটারকে নিয়ে কোনোপ্রকার অভিযোগ বা দ্বন্দ্ব ছিলো না তামিম-সাকিবের। সদ্য সমাপ্ত বিপিএলেও তামিম-মুশফিক-মাহামুদউল্লার সমন্বিত নেতৃত্বে শিরোপা জেতে বরিশাল।

কিন্তু আবারও হঠাৎ রেগে গেলেন তামিম। সেখানে তিনি অনেক রকম ইঙ্গিত করেছেন সিনিয়র ক্রিকেটার মুশফিককে নিয়ে।

এক পর্যায়ে বিভিন্নভাবে তামিমকে সান্ত্বনার চেষ্টা করেও পারলেন না ফোনের অন্যপ্রান্তে থাকা মেহেদি হাসান মিরাজ। তামিম বললেন, ‘এখন তো ন্যাশনাল টিমে খেলিনা তাতে অনেকের ভাব বেড়ে গেছে।’

অভিমানের কারণে জাতীয় দল থেকে বাইরে তামিম। এতেই কি দেশসেরা ওপেনারের কদর কমে গেছে? তামিম বলেন, “যদি ক্যাপ্টেন থাকতাম তাহলে তো তোরা এটা করতে পারতিনা। এখন আমার দাম নাই- তাই তোরা এসব করছো। অসুবিধা নাই মিরাজ, সময় আমারও তো আসবে। একটা কথা শোন- পৃথিবীটা গোল তুই ওই সাইটে আমি এই সাইট, কালকে আমি ওই সাইটে বসবো তুই এই সাইটে আসবি। বিষয়টা ভুলে যাইসনা, তোর বড়ভাইকেও বলে দিস।”

নতুনভাতে নাকি দল গড়ছেন মুশফিক! তবে এটা কোনোভাবেই মানতে পারছেন না তামিম। এই বলেন, সে আমার সঙ্গে কথা তো বলেনিই, সে এখন নাকি আলাদা একটা টিম বানাচ্ছে।

তবে তামিমের ফাঁস হওয়া ফোনালাপের আসল রহস্য কী, জানা যাবে আজ সন্ধ্যা ৭টায়। সে পর্যন্ত অপেক্ষায় থাকতে হবে তার ভক্তদের।

অর্থসংবাদ/এমআই

শেয়ার করুন:-
শেয়ার