কেয়া কসমেটিকসকে আগামীতে এ ক্যাটাগরিতেই রাখতে কাজ করছি: এমডি

কেয়া কসমেটিকসকে আগামীতে এ ক্যাটাগরিতেই রাখতে কাজ করছি: এমডি
আগামীতে কেয়া কসমেটিকসকে এ ক্যাটাগরিতে রাখার জন্য কাজ করছি বলে মন্তব্য করেছেন পুঁজিবাজারের তালিকাভুক্ত কোম্পানি কেয়া কসমেটিকসের ব্যাবস্থাপনা পরিচালক। একই সাথে শেয়ারহোল্ডারদের স্বার্থ রক্ষার চেষ্টা করবো। কোম্পানির ২২ তম বার্ষিক সাধারণ সভায় তিনি এ কথা বলেন।

ডিজিটাল ফরম্যাটে অনুষ্ঠিত ওই সাধারন সভায় শেয়ারহোল্ডারদের পক্ষ থেকে প্রকৌঃ মোতাহার হোসেন, শিরিন সুলতানা এবং কাজী মুজিবুর রহমান বক্তব্য রাখেন। তারা কোম্পানির ১৭-১৮ সালের প্রতিবেদন নিয়ে আলোচনা করেন। তারা কোম্পানির বিভিন্ন দিক তুলে ধরেন এবং অতীতের ন্যায় প্রতিবছর ১০% এর উপরে ডিভিডেন্ড দেয়ার ঐতিহ্যকে ধরে রাখার অনুরোধ জানান এবং ভবিষ্যতে সব সময় ক্যাশ ডিভিডেন্ড দেয়ার অনুরোধ জানান।

কোম্পানির পক্ষ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, গত অর্থ বছরে কেয়া কসমেটিকসের নেট টার্ণওভার হয়েছে এক হাজার সাতান্ন কোটি ষাট লক্ষ আটত্রিশ হাজার সাত শত একান্ন টাকা, যা আগের বছর ছিল এক হাজার চল্লিশ কোটি ছেষট্টি লক্ষ পাঁচ হাজার তিন শত সাতষট্টি টাকা। যা আগের বছরের তুলনায় বেশী এবং কোম্পানির উত্তরোত্তর প্রবৃদ্ধির নির্দেশক। প্রতিবেদন অনুযায়ী কোম্পানির অপারেটিং এক্সপেন্স ও আগের বছরের তুলনায় কম।

সভায় ১৭-১৮ সালের জন্য ১০% বোনাস শেয়ার অনুমোদিত হয়।আদালতের নির্দেশনা অনুযায়ী কোম্পানি আগামী ডিসেম্বরের ৬ তারিখের মধ্যে ১৮-১৯ এবং ১৯-২০ সালের এজিএম সম্পন্ন করবে। যার বোর্ড মিটিং এর নোটিশ এ সপ্তাহের মধ্যে দেয়া হবে। কোম্পানির ব্যবস্থাপনা পরিচালকের বক্তব্য থেকে জানা যায় কোম্পানি যাতে এ ক্যাটাগরিতে থাকতে পারে সে ব্যাপারে কর্তৃপক্ষ সদা সচেষ্ট এবং আন্তরিক। কোম্পানি সর্বদা শেয়ার হোল্ডারদের স্বার্থ বিবেচনা করে আসছে এবং ভবিষ্যতেও করবে ।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

ফু-ওয়াং সিরামিকের লভ্যাংশ অনুমোদন
এক বছরে ডিএসইর বাজার মূলধন বেড়েছে ২০ হাজার কোটি টাকা
ডিএসইতে মোবাইল গ্রাহক-লেনদেন দুটোই কমেছে
বছরজুড়ে পুঁজিবাজারে তালিকাভুক্তির অনুমোদন পেয়েছে ৯ কোম্পানি
পুঁজিবাজারে লেনদেন বন্ধ আজ
বছরের ব্যবধানে পুঁজিবাজারে লেনদেন বেড়েছে ৪০ শতাংশ
রবিবার পুঁজিবাজার বন্ধ থাকলেও চলবে দাপ্তরিক কার্যক্রম
লোকসানে ৮ খাতের বিনিয়োগকারীরা
সাপ্তাহিক রিটার্নে মুনাফায় ১০ খাতের বিনিয়োগকারীরা
খাতভিত্তিক লেনদেনের শীর্ষে প্রকৌশল খাত