ক্যাটাগরি: কর্পোরেট সংবাদ

ইউসিবি ও তিতাস গ্যাস ট্রান্সমিশনের মধ্যে চুক্তি

দেশের শীর্ষস্থানীয় বাণিজ্যিক ব্যাংক ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক পিএলসি (ইউসিবি) তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের সঙ্গে একটি সমঝোতা স্মারক স্বাক্ষর করেছে। সম্প্রতি ঢাকায় তিতাসের প্রধান কার্যালয়ে এক অনুষ্ঠানে স্বাক্ষরিত হয়।

ইউসিবির এসইভিপি ও হেড অব রিটেইল বিজনেস ব্যাংকিং মোহাম্মদ শফিকুর রহমান ও তিতাস গ্যাস টিঅ্যান্ডডি কোম্পানি লিমিটেডের সেক্রেটারি ও মহাব্যবস্থাপক মো. লুৎফুল হায়দার মাসুম নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

এ চুক্তির ফলে তিতাস গ্যাস টিঅ্যান্ডডি কোম্পানি লিমিটেডের কর্মীরা ইউসিবি থেকে এক্সক্লুসিভ কর্পোরেট এক্সিকিউটিভ প্যাকেজ (পেরোল ব্যাংকিং সলিউশন) উপভোগ করবেন।

এ সময় ইউসিবির ব্যবস্থাপনা পরিচালক ও সিইও আরিফ কাদরী, তিতাস গ্যাস টিঅ্যান্ডডি কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিনিয়ার মো. হারুনুর রশিদ মোল্লা, ইউসিবির অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও কোম্পানি সে্ক্রেটারি এটিএম তাহমিদুজ্জামান, ট্রানজেকশন ব্যাংকিং বিভাগের প্রধান মো. সেকান্দার-ই-আজম এবং তিতাস গ্যাস টিএন্ডডি কোম্পানি লিমিটেডের জেনারেল ম্যানেজার মিসেস অর্পনা ইসলামসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

কাফি

শেয়ার করুন:-
শেয়ার