ক্যাটাগরি: কর্পোরেট সংবাদ

বাংলাদেশ ফাইন্যান্স ও ইব্রাহিম কার্ডিয়াকের চুক্তি স্বাক্ষর

নিজেদের সেবার সম্পর্ক আরও দৃঢ় করতে বাংলাদেশ ফাইন্যান্সের সঙ্গে সমঝোতা চুক্তি স্বাক্ষর করেছে ইব্রাহিম কার্ডিয়াক হসপিটাল এন্ড রিসার্চ ইনস্টিটিউট। রবিবার (১০ মার্চ) সকালে রাজধানীর শাহবাগে অবস্থিত ইব্রাহিম কার্ডিয়াক হসপিটাল এন্ড রিসার্চ ইনস্টিটিউটের কর্পোরেট অফিসে এই বিশেষ চুক্তি স্বাক্ষরিত হয়।

আজ সোমবার এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানিয়েছে বাংলাদেশ ফাইন্যান্স।

সমঝোতা চুক্তি সই অনুষ্ঠানে বাংলাদেশ ফাইন্যান্সের পক্ষে স্বাক্ষর করেন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ কায়সার হামিদ, গ্রন্থ সিএফও মোঃ সাজ্জাদুর রাহমান ভূঁইয়া, হেড অব ইসলামিক ফাইন্যান্সিং মুন্সী মোঃ আশফাকুল আলম এবং হেড অব ওয়েলথ ম্যানেজমেন্ট মোহাম্মদ আবু ওবায়েদ। ইব্রাহিম কার্ডিয়াক হসপিটাল এন্ড রিসার্চ ইনস্টিটিউটের পক্ষে স্বাক্ষর করেন প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) ও সিনিয়র কনসালটেন্ট কার্ডিওলজি অধ্যাপক ডা. এম এ রশীদ, কর্পোরেট এ্যাফেয়াস কনসালটেন্ট মোঃ মাশেকুর রহমান খান, অর্থ ও হিসাব ব্যবস্থাপক মাসুম খান এবং মানব সম্পদ ব্যবস্থাপক ও ভারপ্রাপ্ত প্রশাসন ব্যবস্থাপক মোঃ মানজুরুল হক।

চুক্তি অনুযায়ী, বাংলাদেশ ফাইন্যান্সের সকল কর্মকর্তা, কর্মচারী তাদের এবং পরিবারের সদস্যের হৃদরোগ, কার্ডিওভাসকুলার ও নিউরোসার্জারী চিকিৎসা সেবা এবং সকল প্রকার ডায়াগনস্টিক পরীক্ষা করার ক্ষেত্রে নির্দিষ্ট শর্ত সাপেক্ষে বিশেষ ডিস্কাউন্ট প্রদান করবে ইব্রাহিম কার্ডিয়াক হসপিটাল এন্ড রিসার্চ ইনস্টিটিউট।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ ফাইন্যান্সের ইসলামিক ফাইন্যান্সিং বিভাগের ম্যানেজার মোঃ শাহেদ আলম, ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশন ম্যানেজার মো. আশিকুর রহমান এবং ইব্রাহিম কার্ডিয়াক হসপিটাল এন্ড রিসার্চ ইনস্টিটিউটের ডেপুটি সিইও সহযোগী অধ্যাপক ও পরামর্শদাতা ডাঃ সাহেলা নাসরিন, হাসপাতাল সুপার ডাঃ মোঃ মজিবুর রহমান, নির্বাহী সম্পাদক এ এস এম মঞ্জুরুল ইসলাম, এডমিন ম্যানেজার মোঃ মতিউর রহমান খান এবং ডায়াগনস্টিক ল্যাবরেটরি ও ব্লাড ব্যাংক ম্যানেজার ডাঃ মোহাম্মদ সাব্বির হাইসহ প্রতিষ্ঠান দুটির শীর্ষ কর্মকর্তারা।

উল্লেখ্য যে, ১৯৯৯ সালে যাত্রা শুরু করা বাংলাদেশ ফাইন্যান্স বাংলাদেশ ব্যাংক দ্বারা স্বীকৃত একটি টেকসই আর্থিক প্রতিষ্ঠান। অন্যদিকে, জাতীয় অধ্যাপক ডা. মোহাম্মদ ইব্রাহিমের প্রতিষ্ঠিত ইব্রাহিম কার্ডিয়াক হসপিটাল এন্ড রিসার্চ ইনস্টিটিউট দেশের অন্যতম সেরা ও নির্ভরযোগ্য হাসপাতাল হিসেবে এদেশের মানুষকে সেবা দিয়ে আসছে।

অর্থসংবাদ/এমআই

শেয়ার করুন:-
শেয়ার