ভয় পাবেন না, দল বেঁধে ভোটকেন্দ্রে যান : ইশরাক

নিজস্ব প্রতিবেদক প্রকাশ: ২০২০-০১-৩১ ০০:৫৫:৪২, আপডেট: ২০২০-০১-৩১ ০০:৫৭:৪৫

ঢাকা সিটি করপোরেশন নির্বাচনে প্রচারের শেষ দিনে বিএনপি মেয়র প্রার্থী ইশরাক হোসেন বলেছেন, আওয়ামী লীগ ভোটকেন্দ্র দখল করতে, সন্ত্রাসী কর্মকাণ্ড করতে জেলা কমিটি থেকে ঢাকায় লোক পাঠাচ্ছে। তিনি বলেন, ভোটের দিন কী হতে যাচ্ছে তা নিয়ে আমরা সবাই শঙ্কিত। এর মধ্যেও প্রচারের শেষ দিনে ধানের শীষের পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে। ১ ফেব্রুয়ারি সবাই নির্ভয়ে দলবেঁধে ভোটকেন্দ্রে যাবেন। আমরা গণতন্ত্র ও নিজেদের অধিকার রক্ষার আন্দোলনে রয়েছি।

বৃহস্পতিবার বিকেলে রাজধানীর গোপীবাগে নিজ বাড়ির সামনে থেকে গণসংযোগ শুরুর আগে তিনি এসব বলেন। গণসংযোগকালে পথচারীদের হাতে লিফলেট বিতরণ এবং দোকানে দোকানে গিয়ে সালাম ও শুভেচ্ছা বিনিময় করেন ইশরাক।

এ সময় বহুতল ভবনের ছাদে, বারান্দা ও ব্যালকনিতে দাঁড়িয়ে নারী-পুরুষ করতালি দিয়ে তাকে স্বাগত জানান। অনেকে ফুলের পাপড়ি ছিটান ধানের শীষের প্রার্থীসহ গণসংযোগ বহরে।

নগরবাসীর উদ্দেশে ইশরাক বলেন, মা-বাবা, ভাইবোন যারা ভোটার আছেন, তাদের সবার প্রতি আবেদন, সবাই নির্ভয়ে ভোটকেন্দ্রে যাবেন। বিএনপি আপনাদের পাশে থাকবে। আপনাদের সুরক্ষা দেবে।

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।