ক্যাটাগরি: কর্পোরেট সংবাদ

রূপালী ব্যাংকে ‘মুক্তিযুদ্ধ ও স্বাধীনতা’ শীর্ষক আলোচনা সভা

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস- ২০২৪ এবং ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে বঙ্গবন্ধু পরিষদ, রূপালী ব্যাংক পিএলসির উদ্যোগে “মুক্তিযুদ্ধ ও স্বাধীনতা” শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (০৭ মার্চ) দিলকুশাস্থ রূপালী ব্যাংকের কনফারেন্স রুমে এ সভা অনুষ্ঠিত হয়।

রূপালী ব্যাংক বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মো. সুজাত আলী জাকারিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আল্লামা ইকবাল রানার সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান নূর।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটির সভাপতি অধ্যাপক আ ম স আরেফিন সিদ্দিক, সাধারণ সম্পাদক অধ্যাপক আ ব ম ফারুক, রূপালী ব্যাংকের চেয়ারম্যান কাজী ছানাউল হক, ব্যাংকের পরিচালক বীরমুক্তিযোদ্ধা মো. আশরাফ হোসেন, রুখসানা হাসিন, মো. রফিকুল আলম ও মো. আলী আক্কাস এবং ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মোহাম্মদ জাহাঙ্গীর, ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক তাহমিনা আখতার ও হাসান তানভীর, মহাব্যবস্থাপক মো. হারুনুর রশিদ, মো. ফয়েজ আলম, মোহাম্মদ শাহেদুর রহমান, মোহাম্মদ সাফায়েত হোসেন, তানভীর হাছনাইন মঈন, মো. নোমান মিয়া, সালামুন নেছা ও এসএম দিদারুল ইসলামসহ ব্যাংকের সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারী উপস্থিত ছিলেন।

কাফি

শেয়ার করুন:-
শেয়ার