ক্যাটাগরি: কর্পোরেট সংবাদ

প্রাইম ইন্স্যুরেন্সের বার্ষিক ব্রাঞ্চ ম্যানেজারস কনফারেন্স

প্রাইম ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেডের বার্ষিক ব্রাঞ্চ ম্যানেজারস কনফারেন্স অনুষ্ঠিত হয়েছে। সম্প্রতি ঢাকার গুলশান ক্লাবে এ কনফারেন্স অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে কোম্পানিটির মুখ্য নির্বাহী কর্মকর্তা আব্দুল হামিদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোম্পানির পরিচালনা পর্ষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো. শওকত আলী।

এছাড়াও অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে নির্বাহী কমিটির চেয়ারম্যান মো. সাহাদেত হোসেন, অডিট কমিটির চেয়ারম্যান মো. আক্তার হোসেন সান্নামাত, ক্লেইম এন্ড রি-ইন্স্যুরেন্স কমিটির চেয়ারম্যান মোহাম্মাদ আব্দুল্লাহ, ইনভেস্টমেন্ট কমিটির চেয়ারম্যান এএনএম শহীদুল হক, এনআরসি চেয়ারম্যান মো. নুরুল ইসলাম মোল্লা এবং মো. আসাদুজ্জামান উপস্থিত ছিলেন।

কোম্পানীর চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) মো. শওকত আলী বলেন, সকলকে কোম্পানীর ব্যবসার প্রবৃদ্ধি, নির্ধারিত লক্ষ্য অর্জন ও গ্রাহক সন্তুষ্টির উপর গুরুত্ব দিতে হবে। এসময় তিনি বিচক্ষণ বিক্রয় কৌশল, কাস্টমার রিটেনশন, দক্ষ জনবল নির্বাচন এবং টিম সদস্যদের নিষ্ঠার উপরও বিশেষ গুরুত্ব আরোপ করেন।

কনফারেন্সে ১ জানুয়ারি থেকে ৩১ ডিসেম্বর ২০২৩ পর্যন্ত ব্যবসায়িক লক্ষ্যমাত্রা অর্জন নিয়ে বিশ্লেষণ করা হয় এবং সম্মানিত পরিচালকবৃন্দ ও মুখ্য নির্বাহী কর্মকর্তা তাদের বক্ত্যবে কোম্পানীর শাখা সমূহের ২০২৪ সালের ব্যবসায়িক লক্ষ্যমাত্রা অর্জনের বিভিন্ন দিকনির্দেশনা দেন। বিগত ২০২৩ সালের সেরা পারফরমারদের মধ্যে কোম্পানীর ব্যবসার প্রবৃদ্ধিতে বিশেষ অবদানের জন্য আকর্ষনীয় পুরষ্কার বিতরণ করা হয়।

লক্ষমাত্রা অর্জনের বিভিন্ন কৌশল নিয়ে আলোচনা করেন বিশেষ বীমা ব্যক্তিত্ব ও প্রাইম ইন্স্যুরেন্সের চীফ কনসালটেন্ট কেএম সাইদুর রহমান এফসিএস। অনুষ্ঠানে কোম্পানীর সকল শাখা প্রধান, ইউনিট প্রধানসহ প্রধান কার্যালয়ের সকল বিভাগীয় প্রধানগণ উপস্থিত ছিলেন।

কাফি

শেয়ার করুন:-
শেয়ার