গ্লাক্সোস্মিথক্লাইনের তৃতীয় প্রান্তিক প্রকাশ

ডেস্ক রিপোর্টার প্রকাশ: ২০২০-১০-২৮ ০০:১৯:৩২

পুঁজিবাজারে তালিকাভুক্ত বহুজাতিক কোম্পানি ইউনিলিভার কনজিউমার লিমিটেড ( সাবেক গ্লাক্সোস্মিথক্লাইন লিমিটেড) চলতি হিসাববছরের তৃতীয় প্রান্তিকের (জুলাই’২০-সেপ্টেম্বর’২০) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

মঙ্গলবার (২৭ অক্টোবর) অনুষ্ঠিত কোম্পানির পরিচালনা পর্ষদের সভায় ওই প্রতিবেদন পর্যালোচনা ও অনুমোদনের পর তা প্রকাশ করা হয়। কোম্পানি সূত্রে এই তথ্য জানা গেছে।

অনিরীক্ষিত প্রতিবেদন অনুসারে হিসাববছরের তৃতীয় প্রান্তিকে (জুলাই’২০-সেপ্টেম্বর’২০) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১১ টাকা ৬৮ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ২৩ টাকা ৫ পয়সা (চলমান ব্যবসা)।

তিন প্রান্তিকে (জানুয়ারি’২০-সেপ্টেম্বর’২০) কোম্পানিটির শেয়ার প্রতি আয় বা ইপিএস হয়েছে ৩২ টাকা ৮৯ পয়সা, যা গত বছরের একই সময়ে ৪২ টাকা ৮০ পয়সা ছিল।

তিন প্রান্তিকে নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ৪৪ টাকা ৮০ পয়সা। আগের বছর একই সময়ে কোম্পানিটির ক্যাশ ফ্লো ছিল ৬১ টাকা ৭২ পয়সা।

৩০ সেপ্টেম্বর,২০ সমাপ্ত সময়ে কোম্পানির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১১৭ টাকা ১৯ পয়সা।

 

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।