পুঁজিবাজারে আসবে ফাইভ-আর ফুটওয়ার

নিজস্ব প্রতিবেদক প্রকাশ: ২০২০-০১-৩০ ২৩:৪১:০০

দেশে ফুটওয়্যার পণ্যের খ্যাতনামা ব্র্যান্ড জেনিস সু’র সহযোগী প্রতিষ্ঠান ফাইভ-আর পুঁজিবাজারে আসতে আগ্রহী।কোম্পানিটি প্রাথমিক গণপ্রস্তাবের (আইপিও) মাধ্যমে স্থির মূল্য পদ্ধতিতে শেয়ার বিক্রি করে বাজার থেকে ৫০ কোটি টাকা উত্তোলন করতে চায়।

প্রতিষ্ঠানটি আইপিও সংক্রান্ত পরামর্শক সেবা ও ইস্যু ব্যবস্থাপনার দায়িত্ব দিয়েছে মার্চেন্ট ব্যাংক বিএমএসএল ইনভেস্টমেন্ট লিমিটেডকে। এ লক্ষ্যে প্রতিষ্ঠান দুটি একটি চুক্তি সই করেছে। ফাইভ-আর ফুটওয়্যারের প্রধান কার্যালয়ে এ চুক্তি সই হয়।কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষ্যে চুক্তিতে সই করেন জেনিস গ্রুপ এর চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক নাছির খান ও বিএমএসএল ইনভেস্টমেন্টর ব্যবস্থাপনা পরিচালক মো.রিয়াদ মতিন।

এ সময় উপস্থিত ছিলেন, বিএমএসএল ইনভেস্টমেন্টের ভাইস-চেয়ারম্যান আব্দুল আওয়াল,ইউনাইটেড ফিন্যান্সিয়াল ট্রেডিং কোম্পানি লিমিটেডের (ইউএফটিসিএল) পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা হাসান জাবেদ চৌধুরী,বিএমএসএল ইনভেস্টমেন্টের এফএভিপি মোঃ অহিদুর রহমান।

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।