ইরফান সেলিমের সহযোগী রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক প্রকাশ: ২০২০-১০-২৭ ১৭:৪৮:২৭, আপডেট: ২০২০-১০-২৮ ০০:১৩:২৪

সংসদ সদস্য হাজি সেলিমের ছেলে ইরফান সেলিমের সহযোগী এ বি সিদ্দিক ওরফে দিপুকে তিন দিনের রিমান্ডে নেওয়ার অনুমতি দিয়েছেন আদালত। হাজি সেলিমের গাড়ি থেকে নেমে নৌবাহিনীর কর্মকর্তাকে মারধরের ঘটনার মামলায় জিজ্ঞাসাবাদের জন্য এই রিমান্ড মঞ্জুর করা হয়েছে।

পুলিশের আবেদনের পরিপ্রেক্ষিতে আজ মঙ্গলবার ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতের ম্যাজিস্ট্রেট সত্যব্রত শিকদার রিমান্ড মঞ্জুর করেন। এর আগে ধানমন্ডি থানার পুলিশ এ বি সিদ্দিকীকে আদালতে হাজির করে সাত দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করার আবেদন করে। আদালত উভয় পক্ষের শুনানি নিয়ে তিন দিন রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করার অনুমতি দেন।

রাষ্ট্রপক্ষের শুনানি করেন ঢাকা মহানগর দায়রা জজ আদালতের প্রধান সরকারি কৌঁসুলি আবদুল্লাহ আবু। গতকাল দিবাগত রাত সাড়ে ৩টার দিকে টাঙ্গাইল থেকে গ্রেপ্তার করা হয় এ বি সিদ্দিককে। তিনি হাজি সেলিমের ব্যবসায়ী প্রতিষ্ঠান মদিনা গ্রুপের প্রটোকল অফিসার। একই মামলায় গ্রেপ্তার গাড়িচালক মিজানুর রহমানকে গতকাল এক দিন রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করার অনুমতি দেন আদালত। আর মামলার অপর আসামি সাংসদ হাজী সেলিমের ছেলে ইরফান সেলিম ও তাঁর দেহরক্ষী জাহিদ কারাগারে আছেন।

মারধরের ঘটনায় হাজী সেলিমের ছেলেসহ চারজনের নাম উল্লেখ করে মামলাটি করেন নৌবাহিনীর কর্মকর্তা ওয়াসিফ আহম্মেদ খান। আসামিরা হলেন, ইরফান সেলিম, এ বি সিদ্দিক দীপু, জাহিদ, মীজানুর রহমান ও অজ্ঞাতনামা আরও দুই/তিনজন।

 

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।