ক্যাটাগরি: বিনোদন

সেদিন কোথায় ‘ফেঁসেছিলেন’, জানালেন তাহসান-ফারিণ

অভিনেতা, গায়ক তাহসান খানের এক ফেইসবুক লাইভ নিয়ে যে ধুম্রজাল সৃষ্টি হয়েছিল তা খোলাসা হলো তারই ডাকা এক সংবাদ সম্মেলনে।

বুধবার রাত ১০টার দিকে তাহসানের ফেসবুক পেইজ থেকে লাইভ হচ্ছিল, যে ভিডিওটি কয়েক ঘণ্টা বাদে মুছে ফেলা হয়। ভিডিওটি দেখে স্পষ্ট কিছু বোঝা না গেলেও সেটিতে তাহসানের সঙ্গে অভিনেত্রী তাসনিয়া ফারিণকে অন্ধকারাচ্ছন্ন একটি শোরুমে দেখা যায়।

ভিডিওটি দেখে তাহসানের ফ্যানপেজে ব্যাপক কৌতূহল তৈরি হয়। অনেকেই নানা ধরনের মন্তব্য করতে থাকেন, কেউ কেউ বিভিন্ন ফেইসবুক গ্রুপে ভিডিওটি শেয়ার দিচ্ছিলেন। তাহসানের লাইভ ভিডিও শেয়ার হতে থাকে ফেইসবুকের বিভিন্ন মিমপেজ, এমনকি ব্যক্তিগত প্রোফাইলেও।

তবে ঘটনাটিকে আরও উসকে দেন অভিনেত্রী তাসনিয়া ফারিণ। তাহসানের লাইভের ঘণ্টাখানেক বাদে অভিনেত্রী ফারিণ ফেইসবুকে লেখেন, “এত রাতে এ কোথায় ফেঁসে গেলাম?”

এরপর ঘটনাটি নিয়ে সোশাল মিডিয়ায় শোরগোল পড়ে যায়। দুদিন পর শুক্রবার রাজধানীর ইম্পেরিয়ান হোটেলে সংবাদ সম্মেলনে এলেন তাহসান-ফারিন।

তারা জানালেন, দুজনই ঢাকার একটি এপেক্স স্টোরে গিয়েছিলেন, তখনই ভুলে লাইভ হয়ে যায়। এই ভিডিও নিয়ে নানারকম মন্তব্য হলেও কাজের ব্যস্ততার জন্য সবাইকে উত্তর দেওয়া সম্ভব হয়নি।

ভক্তদের উদ্দেশে তাহসান ও ফারিণ বলেছেন, তারা সুস্থ-সবল আছেন; আগামী কয়েক দিনের মধ্যে ভালো কিছু নিয়ে দর্শকের সামনে উপস্থিত হবেন।

শেয়ার করুন:-
শেয়ার