পুঁজিবাজারে আসতে চায় হোমল্যান্ড ইন্স্যুরেন্স

নিজস্ব প্রতিবেদক প্রকাশ: ২০২০-০১-৩০ ১৭:৪৬:১৪

বীমা খাতের কোম্পানি হোমল্যান্ড লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড প্রাথমিক গণ প্রস্তাবের (আইপিও) মাধ্যমে পুঁজিবাজারে তালিকাভুক্ত হতে চায়।এরই ধারাবাহিকতায় কোম্পানিটি ইবিএল ইনভেস্টমেন্টস লিমিটেডের সঙ্গে আইপিও চুক্তি স্বাক্ষর করেছে। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

বুধবার (২৯ জানুয়ারি) হোমল্যান্ড লাইফের প্রধান কার্যালয়ের বোর্ড রুমে এই চুক্তি স্বাক্ষরিত হয়।

এ চুক্তির ফলে হোমল্যান্ড লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের পক্ষে ইবিএল ইনভেস্টমেন্টস লিমিটেড ইস্যু ম্যানেজার হিসেবে দায়িত্ব পালন করবে।

এদিকে হোমল্যান্ড লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের পক্ষে আইপিও চুক্তিতে স্বাক্ষর করেন কোম্পানির চেয়ারম্যান মোহাম্মদ জুলহাস ও মূখ্য নির্বাহী কর্মকর্তা আজিজুল ইসলাম তালুকদার এবং ইবিএল ইনভেস্টমেন্টস লিমিটেডের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক তাহিদ আহমেদ চৌধুরী, এফসিসিএ (ইউকে)।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন হোমল্যান্ড লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের পরিচালনা পর্ষদের সদস্যবৃন্দ এবং ইবিএল ইনভেস্টমেন্টস লিমিটেডের মূখ্য নির্বাহী কর্মকর্তা উত্তম কুমার সাহা, এফসিএ।

এছাড়াও আইপিও চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হোমল্যান্ড লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড এবং ইবিএল ইনভেস্টমেন্টস লিমিটেডের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।