ক্যাটাগরি: খেলাধুলা

মুস্তাফিজকে নিয়ে যে দুঃসংবাদ দিলো বিসিবি চিকিৎসক

কুমিল্লা ভিক্টোরিয়ান্সের অনুশীলনে মাথায় চোট পেয়েছিলেন মুস্তাফিজুর রহমান। মাথায় সেলাই লাগার কারণে এখনও মাঠের বাইরে আছেন কাটার মাস্টার। পুরোপুরি ফিট না হয়ে ওঠায় বিপিএলের প্রথম কোয়ালিফায়ার মিস করছেন এই বাঁহাতি পেসার। সংবাদমাধ্যমকে এমনটাই জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের চিকিৎসক ডা. দেবাশীষ চৌধুরী।

রোববার (১৮ ফেব্রুয়ারি) চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুশীলনে মাথায় আঘাত পান মুস্তাফিজ। ওয়েস্ট ইন্ডিজের ম্যাথু ফোর্ডের শট উড়ে এসে বোলিং প্রান্তে থাকা কাটার মাস্টারকে আঘাত করে। মাথায় বল লাগার সঙ্গে সঙ্গে রক্তে লাল হয়ে যায় পুরো শরীর।

অ্যাম্বুলেন্সে করে চট্টগ্রামের ইম্পেরিয়াল হাসপাতালে পাঠানো হয় মুস্তাফিজকে। দায়িত্বরত চিকিৎসকরা ফিজের মাথায় ৫টি সেলাই দেন। এরপর মুস্তাফিজের মাথায় সিটি স্ক্যানও করা হয়েছিল। সেই রিপোর্ট নিয়ে নিউরো সার্জনের সঙ্গে বিস্তর আলোচনায় বসে বিসিবি। চট্টগ্রাম থেকে ফিরে ২০ ফেব্রুয়ারি ঢাকায় কুমিল্লার টিম হোটেলে যোগ দেন মুস্তাফিজ।

আগামী ২৬ ফেব্রুয়ারি প্রথম কোয়ালিফায়ারে রংপুর রাইডার্সের মুখোমুখি হবে কুমিল্লা। সেই ম্যাচে মুস্তাফিজের খেলা নিয়ে ডা. দেবাশীষ চৌধুরী বলেন, ‘মুস্তাফিজের মাথায় ৫টা সেলাই দেওয়া হয়েছে। ৭/৮ দিন না ঘেলে সেলাই কাটা যায় না। সেই হিসাবে এখনও সময় হয়নি। কাজেই ২৬ তারিখে মাঠে নামতে পারবেন না। ফেরার সম্ভাবনা আছে তবে ২৬ তারিখের পরে।’

প্রথম কোয়ালিফায়ারে রংপুরের বিপক্ষে হারলেও ফাইনাল খেলার সুযোগ পাবে কুমিল্লা। সেক্ষেত্রে এলিমিনেটর পর্বের জয়ী দলের বিপক্ষে জয় পেতে হবে বর্তমান চ্যাম্পিয়নদের।

অর্থসংবাদ/এমআই

শেয়ার করুন:-
শেয়ার