ক্যাটাগরি: কর্পোরেট সংবাদ

সেরা প্রিমিয়ার প্যাভিলিয়নের পুরস্কার পেলো বেঙ্গল পলিমার ওয়্যারস

মাসব্যাপী আয়োজিত ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলার ২৮ তম আসরে প্রিমিয়ার প্যাভিলিয়ন ক্যাটাগরিতে ৩য় পুরস্কার পেয়েছে বেঙ্গল পলিমার ওয়্যারস লিমিটেড।

মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) পূর্বাচলে বঙ্গবন্ধু বাংলাদেশ-চায়না ফ্রেন্ডশিপ এক্সিবিশন সেন্টারে এক সমাপনী অনুষ্ঠানে পুরস্কার দেওয়া হয়।

অনুষ্ঠানে বেঙ্গল পলিমার ওয়্যারস লিমিটেডের পক্ষ থেকে পুরস্কারটি গ্রহণ করেছেন প্রতিষ্ঠানের চিফ অপারেটিং অফিসার আব্দুল হামিদ। দর্শনার্থীদের বিনোদন, ক্রয়-বিক্রয় ও নান্দনিক স্থাপত্যশৈলীর আকর্ষণ বিবেচনায় এই পুরষ্কার প্রদান করা হয়।

প্রধান অতিথি হিসেবে আনুষ্ঠানিকভাবে মেলার সমাপনী ঘোষণা করেন বাণিজ্য প্রতিমন্ত্রী আহসানুল ইসলাম (টিটু)। মেলায় অংশ নেয়া সেরা প্যাভিলিয়ন গুলোর স্বত্বাধিকারী ও দায়িত্বপ্রাপ্তদের হাতে পুরস্কার তুলে দেন প্রতিমন্ত্রী।

অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন বাণিজ্য মন্ত্রণালয়ের সিনিয়র সচিব তপন কান্তি ঘোষ। এছাড়াও স্বাগত বক্তব্য রাখেন রপ্তানি উন্নয়ন ব্যুরোর ভাইস চেয়ারম্যান এ এইচ এম আহসান।

এই সমাপনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের (এফবিসিসিআই) সভাপতি মাহবুবুল আলম।

কাফি

শেয়ার করুন:-
শেয়ার