ক্যাটাগরি: রাজনীতি

আ. লীগের যুব ও ক্রীড়া বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য হলেন আবদুল্লাহ সাফি

বাংলাদেশ আওয়ামী লীগের নবগঠিত যুব ও ক্রীড়া উপ-কমিটির সদস্য হলেন জেসিআই বাংলাদেশের ন্যাশনাল এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট আবদুল্লাহ সাফি। তিনি একজন সফল ব্যবসায়ী ও উদ্যোক্তা।

সম্প্রতি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের স্বাক্ষরিত ১৫৭ সদস্যের এই কমিটি ঘোষনা করা হয়।

আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য, বর্ষিয়ান নেতা মোজাফফর হোসেন পল্টুকে চেয়ারম্যান ও হারুনুর রশিদকে কো-চেয়ারম্যান করে ১৫৭ সদস্য বিশিষ্ট আওয়ামী লীগের যুব ও ক্রীড়া উপ-কমিটি গঠন করা হয়। এতে আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মাশরাফী বিন মোর্তজা এমপি-কে সদস্য সচিব করা হয়েছে। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের স্বাক্ষরিত এক চিঠিতে এই কমিটি ঘোষণা করা হয়েছে।

কেন্দ্রীয় যুব ও ক্রীড়া উপ-কমিটির সদস্য মনোনীত করায় আওয়ামী লীগ সভাপতি দেশরত্ন শেখ হাসিনা এবং সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এবং যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মাশরাফী বিন মোর্তজা এমপির প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেছেন আবদুল্লাহ সাফি। কেন্দ্রীয় নেতৃবৃন্দকে ধন্যবাদ জানিয়ে তাঁর উপর অর্পিত দায়িত্ব নিষ্ঠার সাথে পালনের প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

তিনি বলেন, আমার উপর যে দায়িত্ব দেয়া হয়েছে সততা, নিষ্ঠা, মেধা এবং দক্ষতা দিয়ে যথাযথভাবে তা পালন করার সর্বোচ্চ চেষ্টা করবো। নির্বিঘ্নে দায়িত্ব পালন করতে সবার দোয়া ও সহযোগিতা চান বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা উত্তরের সাবেক সহ-সভাপতি আবদুল্লাহ সাফি। বিগত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার পক্ষে ঢাকার বিভিন্ন সংসদীয় আসনে ব্যক্তিগত উদ্যোগে আওয়ামী লীগের পক্ষে বিভিন্ন নির্বাচনী

সভা সমাবেশে প্রচারণায় যোগ দেন। করোনা মহামারির সময়ও অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছিলেন তিনি। এমন জনপ্রিয়, মিষ্টভাষি, বন্ধুসুলভ মানবিকগুনে গুণান্বীত ও জননন্দিত যুবনেতা আব্দুল্লাহ সাফি রাজনীতির এক উজ্জ্বল নক্ষত্রের নাম।

কাফি

শেয়ার করুন:-
শেয়ার