ক্যাটাগরি: খেলাধুলা

পাপনের সঙ্গে বিসিবি পরিচালকদের সৌজন্য সাক্ষাৎ

নাজমুল হাসান পাপন যুব ও ক্রীড়া মন্ত্রী আবার বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতিও। পাপন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ে নিয়মিত অফিস করছেন সপ্তাহ তিনেকের বেশি। আজ দুপুরে বিসিবির কয়েকজন পরিচালক মন্ত্রীর দপ্তরে অনানুষ্ঠানিকভাবে গিয়েছিলেন।

পাপন ক্রীড়া মন্ত্রী হওয়ার পর ১২ ফেব্রুয়ারি প্রথম বিসিবি’র বোর্ড সভা করেছেন। ক্রিকেট বোর্ড ও স্টেডিয়াম একই কমপ্লেক্সের মধ্যে। বোর্ড সভার আগে কয়েক দিন বিপিএলের ম্যাচ দেখতে মিরপুর স্টেডিয়ামে গিয়েছিলেন নতুন মন্ত্রী। পাপন মন্ত্রী হওয়ার পর স্টেডিয়ামে গেলেও বিসিবি’র পরিচালকরা তার দপ্তরে আসেননি।

আজ দুপুরে আট জন পরিচালক ফুল নিয়ে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ে যান। মন্ত্রীর পাশাপাশি মন্ত্রণালয়ের অন্যান্য কর্মকর্তাদের সঙ্গে আলোচনা করেন বিসিবির পরিচালকরা। মধ্যাহ্ন ভোজের পর পরিচালকরা মন্ত্রণালয় ত্যাগ করেন।

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ড.সেলিনা হায়াৎ আইভী আজ যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ে নতুন ক্রীড়া মন্ত্রী নাজমুল হাসান পাপনের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন। সেই সাক্ষাতে আধুনিক আলাউদ্দিন খান নগর স্টেডিয়ামের জন্য ক্রীড়া মন্ত্রণালয়ের কাছে আর্থিক বরাদ্দ চেয়ে একটি চিঠি দেন। মন্ত্রী নারায়ণগঞ্জের স্টেডিয়ামগুলো সরেজমিনে দেখার ইচ্ছে প্রকাশ করেছেন।

রাজধানী ঢাকার অতি নিকটবর্তী জেলা নারায়ণগঞ্জ। আশরাফউদ্দিন আহমেদ চুন্নু, মোনেম মুন্নার মতো কিংবদন্তী ফুটবলার জন্ম এই জেলায়। ক্রিকেটেও দিয়েছে অনেক তারার জন্ম। এদের অনেকেই নগর ভবনের সম্মুখে অতি পুরাতন ও ঐতিহ্যবাহী ‘আলাউদ্দিন খান নগর স্টেডিয়াম’ মাঠে খেলে বেড়ে উঠেছেন। ঐতিহ্যবাহী এই মাঠে মাটি ভরাটসহ বাউন্ডারি দেয়াল, ওয়াকওয়ে নির্মাণ ও সৌন্দর্য্যবর্ধন করেছে সিটি কর্পোরেশন। নগরবাসীর দাবির প্রেক্ষিতে একটি আধুনিক পূর্ণাঙ্গ স্টেডিয়ামে রুপান্তর করার জন্য ইতোমধ্যে ড্রয়িংয়ের কাজও সম্পন্ন। সিটি কর্পোরেশনের পক্ষে এই স্টেডিয়াম আধুনিকায়ন সম্ভবপর আর্থিক সীমাবদ্ধতার জন্য।

শেয়ার করুন:-
শেয়ার