সড়কে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীর লাশ

নিজস্ব প্রতিবেদক প্রকাশ: ২০২০-১০-২৪ ১৫:৩৩:৫১

ঢাকার সাভারে রক্তাক্ত অবস্থায় এক তরুণের লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ শনিবার ভোরে পৌর এলাকার শিমুলতলায় সিআরপি সড়ক থেকে তাঁর লাশ উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে, ছিনতাইকারীদের হামলার শিকার হয়ে তাঁর মৃত্যু হয়েছে।

নিহত ওই ব্যক্তির নাম মোস্তাফিজুর রহমান (৩২)। তাঁর বাড়ি রাজশাহী। তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ছাত্র ছিলেন। তিনি সাভারে গ্লোরিয়াস ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজের প্রশাসনিক ও হিসাবরক্ষণ কর্মকর্তা হিসেবে চাকরি করতেন। থাকতেন সাভারের ডগরমোড়া এলাকায়।

ঢাকা-আরিচা মহাসড়ক থেকে পক্ষাঘাতগ্রস্তদের পুনর্বাসন কেন্দ্র (সিআরপি) যাওয়ার পথে লাশটি পড়ে ছিল। আজ ভোর পাঁচটার দিকে লাশ দেখে লোকজন সাভার থানাকে বিষয়টি জানায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়ে দেয়।

সাভার থানার উপপরিদর্শক (এসআই) তরিকুল ইসলাম বলেন, লাশের পাশেই রাজশাহী বিশ্ববিদ্যালয়ের একটি পরিচয়পত্র পড়ে ছিল। পরিচয়পত্রটি দর্শন বিভাগের মোস্তাফিজুর রহমানের।

এলাকার লোকজন বলেন, পৌর এলাকার শিমুলতলা ছিনতাইপ্রবণ এলাকা। এর আগেও ওই এলাকায় ছিনতাইকারীদের হামলায় হতাহত হওয়ার ঘটনা ঘটেছে।

সাভার থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ সাইফুল ইসলাম বলেন, মোস্তাফিজুর রহমান গত বুধবার ছুটিতে বাড়ি গিয়েছিলেন। বাড়ি থেকে ফেরার পথে শিমুলতলা এলাকায় বাস থেকে নামার পর তিনি ছিনতাইকারীদের কবলে পড়েন। ছিনতাইকারীরা তাঁর বুকে ছুরি দিয়ে আঘাত করেন। অতিরিক্ত রক্তক্ষরণের কারণে তিনি ঘটনাস্থলেই মারা যান।

 

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।