ক্যাটাগরি: জাতীয়

আজ রাত থেকে ৩ দিন গ্যাস থাকবে না যেসব জেলায়

গ্যাস সঞ্চালন লাইনের সংস্কার কাজের জন্য পশ্চিমাঞ্চল গ্যাস কোম্পানি লিমিটেডের (পিজিসিএল) আওতাধীন উত্তরবঙ্গের চার জেলায় প্রায় তিন দিনের (৬০ ঘণ্টা) জন্য গ্যাস সরবরাহ বন্ধ থাকবে। আজ বৃহস্পতিবার রাত ৮টা থেকে এসব এলাকায় গ্যাস থাকবে না।

গতকাল বুধবার কোম্পানির এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, সিরাজগঞ্জের হাটিকুমরুল এলাকায় গ্যাস ট্রান্সমিশন কম্পানি জিটিসিএলের ৩০ ইঞ্চি ব্যাসের ১.৩২ কিলোমিটার গ্যাস সঞ্চালন পাইপলাইন প্রতিস্থাপনের জন্য আজ রাত ৮টা থেকে ১৮ ফেব্রুয়ারি সকাল ৮টার মধ্যে কার্যক্রম সম্পন্ন করা হবে। ওই কার্যক্রম চলাকালে পিজিসিএল অধীন এলাকায় সব শ্রেণির গ্রাহকের গ্যাস সরবরাহ সাময়িকভাবে বন্ধ থাকবে।
মৃদু ভূমিকম্পে কাঁপল দেশের বিভিন্ন এলাকা

রাজশাহী সিটি করপোরেশন, সিরাজগঞ্জ সদর, উল্লাপাড়া, শাহজাদপুর উপজেলা, পাবনা সদর, বেড়া, সাঁথিয়া, ঈশ্বরদী উপজেলা, বগুড়া সদর ও শাজাহানপুর উপজেলায় পিজিসিএলের সরবরাহ লাইন রয়েছে।

কোম্পানির ওয়েবসাইটের তথ্য মতে, কোম্পানির মোট এক লাখ ২৯ হাজার ৪১১টি সংযোগের মধ্যে ১০টি বিদ্যুৎকেন্দ্রের সংযোগ, ৫৩টি ক্যাপটিভ বিদ্যুৎকেন্দ্রের সংযোগ, ৩১টি সিএনজি ফিলিং স্টেশন সংযোগ, ১৩৩টি শিল্প সংযোগ, ৩৩২টি বাণিজ্যিক সংযোগ এবং এক লাখ ২৮ হাজার ৮৫২টি আবাসিক সংযোগ রয়েছে।

কাফি

শেয়ার করুন:-
শেয়ার