ক্যাটাগরি: কর্পোরেট সংবাদ

ব্র্যাক ব্যাংকের স্বতন্ত্র পরিচালক হলেন আনিতা গাজী

ব্র্যাক ব্যাংক পিএলসির পরিচালনা পর্ষদে স্বতন্ত্র পরিচালক হিসেবে যোগ দিয়েছেন আইনজীবী আনিতা গাজী রহমান। সম্প্রতি তার নিয়োগ কার্যকর হয়েছে বলে রোববার সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে ব্র্যাক ব্যাংক।

সুপ্রিম কোর্টের আইনজীবী আনিতা গাজীর আইন পেশায় ১৯ বছরেরও বেশি কাজের অভিজ্ঞতা রয়েছে।

পরিচালনা পর্ষদে নতুন এ পরিচালককে স্বাগত জানিয়ে ব্র্যাক ব্যাংকের চেয়ারপারসন মেহেরিয়ার এম. হাসান বলেন, আনিতার তারুণ্যশক্তি এবং অপার দক্ষতা ও অভিজ্ঞতা ব্যাংকের পলিসি নিয়ে দিক নির্দেশনা তৈরি করতে এবং ভবিষ্যতের রোডম্যাপ প্রণয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। আমরা নিশ্চিত যে, পরিচালনা পর্ষদে তার যোগদান আমাদের সুশাসনে শ্রেষ্ঠত্ব অর্জনের লক্ষ্যে ব্যাপকভাবে অবদান রাখবে।

ব্র্যাক ব্যাংক জানিয়েছে, মোবাইল ফোনে আর্থিক সেবাদাতা কোম্পানি বিকাশ লিমিটেডের পর্ষদে থাকা আনিতা এর আগে চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জে স্বতন্ত্র পরিচালক হিসেবে কাজ করেছেন।

তিনি আইনি সেবাদাতা প্রতিষ্ঠান ‘দ্য লিগ্যাল সার্কেল’ এর প্রতিষ্ঠাতা ও ম্যানেজিং পার্টনার এবং উদ্ভাবনী ওয়েবভিত্তিক লিগ্যাল রিসোর্স প্ল্যাটফর্ম ‘থিংক লিগ্যাল বাংলাদেশ’ এর প্রতিষ্ঠাতা সম্পাদক।

আনিতা গাজী বিভিন্ন জাতীয় ও আন্তর্জাতিক ইনকিউবেটর এবং এক্সেলারেটর প্রোগ্রামে পরামর্শদাতা হিসেবে কাজ করছেন। এছাড়া আইসিটি মন্ত্রণালয়ের ‘ইনভেস্টমেন্ট কমিটি ইন স্টার্টআপ বাংলাদেশে’ কাজ করছেন তিনি।

শেয়ার করুন:-
শেয়ার