ক্যাটাগরি: কর্পোরেট সংবাদ

ইবিতে সংবর্ত ৩৬তম ব্যাচ ডে ৮ ফেব্রুয়ারী

কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) উচ্ছ্বাস-আনন্দে, রঙে-রাঙিয়ে এক অন্যরকম উৎসবে মেতেছে। বিশ্ববিদ্যালয়ের ৩৬ তম ব্যাচের শিক্ষার্থীরা গায়ে রঙ মাখা সাদা টিশার্ট, ঢাকঢোলের আওয়াজ, ফ্ল্যাশমব, কেক কাটা এবং শোভাযাত্রায় ব্যাচ ডে পালন করেছে।

বৃহস্পতিবার (০৮ ফেব্রুয়ারী) সকাল ১০টার দিকে বিশ্ববিদ্যালয়ের হামিদুর রহমান মিলনায়তন থেকে আনন্দ র‌্যালি বের হয়। র‌্যালিটি ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষ প্রধান ফটকে সমবেত হয়। সেখানে মৃত্যুঞ্জয়ী মুজিব ম্যুরালের পাদদেশে ফ্ল্যাশমবে প্রায় অর্ধশত শিক্ষার্থীরা অংশ নেয়। পরবর্তীতে সকলে কালার ফেস্ট শেষে এক প্রীতিভোজ-এ অংশ নেয়। দুপুর গড়িয়ে বিশ্ববিদ্যালয়ের মুক্ত বাংলায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সংবর্ত-৩৬ ব্যাচের কমিউনিকেশন অ্যান্ড মাল্টিমিডিয়া জার্নালিজম বিভাগের শিক্ষার্থী ফারহানা বলেন, আজকের এই দিনটি এতো সুন্দরভাবে উদযাপন করতে পারছি বলে খুব আনন্দ হচ্ছে। ব্যাচের সবাই একইদিনে একসাথে হওয়াটা সবসময় হয়ে উঠে না। আজকের এই দিনের মধ্য দিয়ে আমাদের একটা মিলনমেলা হয়ে গেলো। সকাল থেকে সন্ধ্যা দিনব্যাপী এ আয়োজন সত্যিই উপভোগ করার মতো।

একই ব্যাচের শিক্ষার্থী এবং আয়োজক কমিটির সদস্য মাফি বলেন, আজকের আয়োজন গুছাতে দিনরাত যে পরিশ্রম করেছি তা সার্থক মনে হচ্ছে। সকলের সহযোগিতায় আমরা দিনটি বিশেষভাবে উপভোগ করতে পারছি। আমরা ব্যাচ-ডে পালনের উদ্দেশ্যে ক্যাম্পাসের সর্ববৃহৎ গ্রাফিতি অঙ্কন করেছি। তাছাড়া আজকে দিনভর নানা আয়োজন তো পর্যায়ক্রমে চলমান থাকবে। আমি চাইবো এ রকম আয়োজন যেন ধারাবাহিকভাবে চলতে থাকে। সংবর্ত-৩৬ সবসময় স্পেশাল কিছু বিশ্ববিদ্যালয়কে উপহার দিবে।

প্রসঙ্গত, বিশ্ববিদ্যালয়ের ২০২১-২২ শিক্ষাবর্ষের ব্যাচ ডে উপলক্ষে ‘সংবর্ত-৩৬’ তম ব্যাচের বর্ষপূর্তি দিনটি স্মরণীয় করে রাখতে এ আয়োজন করে।

শেয়ার করুন:-
শেয়ার