ক্যাটাগরি: খেলাধুলা

ঢাকাকে হারিয়েই সিলেটের দ্বিতীয় জয়

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম এবং ঢাকার মিরপুর জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে একই গল্প লেখা হলো। একই ঘটনার পূনরাবৃত্তি যেন। শুধু ধরণ হালকা বদলেছে। সিলেট স্ট্রাইকার্স নিজেদের মাঠ সিলেটে দুর্দান্ত ঢাকার বিপক্ষেই পেয়েছিলো প্রথম জয়। ওই ম্যাচে ১৫ রানে মোসাদ্দেকের ঢাকাকে হারিয়েছিলো মিঠুনের সিলেট।

এবার ঢাকার মিরপুরে শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ঢাকাকে ৫ উইকেটে হারিয়ে নিজেদের দ্বিতীয় জয় তুলে নিয়েছে সিলেট স্ট্রাইকার্স। সেবার রানের ব্যবধানে, এবার উইকেটের ব্যবধানে- পার্থক্য শুধু এই যা।

টস হেরে ব্যাট করতে নেমে দুর্দান্ত ঢাকা ৮ উইকেট হারিয়ে সংগ্রহ করেছিলো ১২৪ রান। জবাব দিতে নেমে শুরুতে দ্রুত কিছু উইকেট হারালেও বেনি হাওয়েল এবং রায়ান বার্ল-এর ব্যাটে ভর করে ১৯ ওভারেই জয়ের লক্ষ্যে পৌঁছে যায় সিলেট স্ট্রাইকার্স।

১২৫ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরুতে সামিত প্যাটেল (০), হ্যারি টেক্টর (৮), জাকির হাসানের (৮), উইকেট হারায় সিলেট স্ট্রাইকার্স। ৬২ রানে চতুর্থ এবং ৭৪ রানে ৫ম উইকেট হারিয়ে যখন ধুঁকছিল, তখন ধীরে-সুস্থে খেলে বাকি কাজ শেষ করে দেন হাওয়েল এবং বার্ল। দু’জন গড়েন ৫৫ রানের জুটি। এছাড়া নাজমুল হোসেন শান্ত খেলেন ৩৩ রানের ইনিংস।

ঢাকার শরিফুল ইসলাম নেন ৩ উইকেট। এছাড়া উসমান কাদির নেন ২টি উইকেট।

এর আগে টস হেরে ব্যাট করতে নেমে ৮ উইকেট হারিয়ে ১২৪ রান সংগ্রহ করে দুর্দান্ত ঢাকা। ৪১ রান করেন সাইফ হাসান। ৩৬ রান করেন মোহাম্মদ নাইম।

এই জয়ে সিলেটের অবস্থান একই থাকলো। ৮ ম্যাচে ৪ পয়েন্ট নিয়ে তারা রইলো ৬ নম্বরে। ৭ ম্যাচে ২ পয়েন্ট নিয়ে সর্বশেষ ৭ম স্থানে রয়েছে দুরন্ত ঢাকা।

শেয়ার করুন:-
শেয়ার