মৎস্য অধিদপ্তরে সাত পদে চাকরির সুযোগ

সম্প্রতি জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে মৎস্য অধিদপ্তর। প্রতিষ্ঠানটি তাদের সাতটি ক্যাটাগরিতে জনবল নিয়োগ দেবে। দ্য সাসটেইনেবল কোস্টাল অ্যান্ড মেরিন ফিশারিজ প্রজেক্টে (এসসিএমএফপি) চুক্তির ভিত্তিতে এ নিয়োগ দেবে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা নির্ধারিত ফরমে আবেদন করতে পারবেন।

একনজরে মৎস্য অধিদপ্তরে চাকরির বিবরণী

পদের নাম: অনবোর্ড অবজারভারস
পদসংখ্যা: ৫০টি
যোগ্যতা: মেরিন ফিশারিজ/ফিশারিজ/মেরিন সায়েন্স বিষয়ে স্নাতক (সম্মান) ডিগ্রিসহ সমুদ্রে থাকার মতো শারীরিক যোগ্যতা থাকতে হবে।
বেতন: ৩৫,০০০ টাকা

পদের নাম: ফিন্যান্সিয়াল অ্যানালিস্ট
পদসংখ্যা: ১টি
যোগ্যতা: অ্যাকাউন্টিং/ফিন্যান্স/
ম্যানেজমেন্ট বিষয়ে স্নাতকোত্তর বা এমবিএ ডিগ্রি। সিএ/সিএমএ/এসিসিএ ডিগ্রিধারীদের অগ্রাধিকার দেওয়া হবে। সংশ্লিষ্ট ক্ষেত্রে ন্যূনতম ৫ বছর চাকরির অভিজ্ঞতাসহ ফিন্যান্সিয়াল ইমপ্লিমেন্টেশন সফটওয়্যারে প্রশিক্ষণ থাকতে হবে। এমএস অফিসের কাজে পারদর্শী ও ইংরেজি ভাষায় যোগাযোগে সাবলীল হতে হবে।
বেতন: ২,০০,০০০ টাকা

পদের নাম: মেইনটেন্যান্স ইঞ্জিনিয়ার
পদসংখ্যা: ১টি
যোগ্যতা: কম্পিউটার সায়েন্স/ইঞ্জিনিয়ারিং বিষয়ে স্নাতক বা স্নাতকোত্তর ডিগ্রিসহ সরকারি কোনো প্রকল্পে ন্যূনতম ২ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। সংশ্লিষ্ট সফটওয়্যার ফার্মে ৩ বছর এবং নেটওয়ার্ক অ্যাডমিনিস্ট্রেশন ও ম্যানেজমেন্টে ৫ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে।
বেতন: ৯০,০০০ টাকা

পদের নাম: ফিন্যান্স অ্যাসিস্ট্যান্ট
পদসংখ্যা: ১টি
যোগ্যতা: যেকোনো বিষয়ে দ্বিতীয় বিভাগসহ স্নাতকোত্তর ডিগ্রি। সরকার ও দাতা সংস্থার অর্থায়নের কোনো প্রকল্পে কম্পিউটার অপারেটর হিসেবে ন্যূনতম ৩ বছর ও মৎস্যসংক্রান্ত কোনো প্রকল্পে ন্যূনতম ২ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। প্রজেক্ট ম্যানেজমেন্ট ইনফরমেশন সিস্টেম বিষয়ে ধারণাসহ এমএস অফিসের কাজে পারদর্শী হতে হবে।
বেতন: ৭০,০০০ টাকা

পদের নাম: প্রকিউরমেন্ট অ্যাসিস্ট্যান্ট
পদসংখ্যা: ১টি
যোগ্যতা: যেকোনো বিষয়ে দ্বিতীয় বিভাগসহ স্নাতকোত্তর ডিগ্রি। সরকারি কোনো এজেন্সিতে কম্পিউটার অপারেটর হিসেবে ন্যূনতম ৫ বছর এবং সরকার ও দাতা সংস্থার অর্থায়নের কোনো প্রকল্পে সংশ্লিষ্ট ক্ষেত্রে ন্যূনতম ২ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এমএস অফিসের কাজে পারদর্শী হতে হবে।
বেতন: ৭০,০০০ টাকা

পদের নাম: সেক্রেটারি টু প্রজেক্ট ডিরেক্টর
পদসংখ্যা: ১টি
যোগ্যতা: যেকোনো বিষয়ে দ্বিতীয় বিভাগসহ স্নাতকোত্তর ডিগ্রি। সরকার ও দাতা সংস্থার অর্থায়নের কোনো প্রকল্পে কম্পিউটার অপারেটর হিসেবে ন্যূনতম ৩ বছর ও মৎস্যসংক্রান্ত কোনো প্রকল্পে ন্যূনতম ৩ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এমএস অফিসের কাজে পারদর্শী হতে হবে।
বেতন: ৫৫,০০০ টাকা

পদের নাম: ফিশারিজ কল সেন্টার সার্ভিস প্রোভাইডার
পদসংখ্যা: ২টি
যোগ্যতা: ফিশারিজ বিষয়ে ডিপ্লোমা ডিগ্রিসহ কল সেন্টার ম্যানেজমেন্ট সিস্টেমে ন্যূনতম ১ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। সরকারি কোনো প্রকল্পে ন্যূনতম ১ বছর চাকরির অভিজ্ঞতাসহ সিএমএস সফটওয়্যার ও এমএস অফিসের কাজে পারদর্শী হতে হবে।
বেতন: ৫০,০০০ টাকা

আবেদনের প্রক্রিয়া: আগ্রহী প্রার্থীদের নির্ধারিত ফরম পূরণ করে সদ্য তোলা দুই কপি পাসপোর্ট সাইজের ছবি (সত্যায়িত), শিক্ষাগত যোগ্যতার সত্যায়িত সনদ, জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত ফটোকপি ও প্রশিক্ষণ সনদের সত্যায়িত কপি ‘প্রজেক্ট ডিরেক্টর, সাসটেইনেবল কোস্টাল অ্যান্ড মেরিন ফিশারিজ প্রজেক্ট (এসসিএমএফপি), মৎস্য অধিদপ্তর, মৎস্য ভবন, রমনা, ঢাকা-১০০০’–এই ঠিকানা বরাবর নির্ধারিত সময়সীমার মধ্যে (সকাল ৯টা থেকে বিকেল ৪টা) পাঠাতে হবে।

নির্ধারিত আবেদন ফরম ও নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য সংগ্রহ করতে পারবেন এই ওয়েবসাইটের মাধ্যমে।

আবেদনের শেষ সময়: ১৪ ফেব্রুয়ারি ২০২৪।

অর্থসংবাদ/এমআই

শেয়ার করুন:-
শেয়ার