ক্যাটাগরি: কর্পোরেট সংবাদ

কুমিল্লায় সোশ্যাল ইসলামী ব্যাংকের ‘স্কুল ব্যাংকিং ক্যাম্পেইন’

কুমিল্লা জিলা স্কুলে সোশ্যাল ইসলামী ব্যাংকের ‘স্কুল ব্যাংকিং ক্যাম্পেইন- ২০২৪’ অনুষ্ঠিত হয়েছে। রোববার (৪ জানুয়ারি) ব্যাংকের কুমিল্লা শাখার উদ্যোগে এই ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়।

ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক আব্দুল হান্নান খানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট খন্দকার মুহা. মুশফিকুর রহমান।

এ সময় আরো উপস্থিত ছিলেন কুমিল্লা জিলা স্কুলের প্রধান শিক্ষক মোহাম্মদ আব্দুল হাফিজ, ব্যাংকের কন্ট্রোল ডিভিশনের প্রধান জয়নাল আবেদীন, কুমিল্লা অঞ্চলের প্রধান আবদুল হামিদ, মার্কেটিং এন্ড ব্র্যান্ড কমিউনিকেশন ডিভিশনের প্রধান মোঃ মনিরুজ্জামান, কুমিল্লা শাখার ব্যবস্থাপক মোঃ আব্দুল কাদের ও ব্যাংকের অন্যান্য কর্মকর্তা এবং কুমিল্লা জিলা স্কুলের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক বলেন, শিশু কিশোর ও তরুণদের ব্যাংকিং এর সাথে যুক্ত করার জন্য সোশ্যাল ইসলামী ব্যাংকের এই উদ্যোগ অত্যন্ত প্রশংসনীয়। এতে কৈশোর থেকেই শিক্ষার্থীদের মাঝে সঞ্চয়ের অভ্যাস তৈরি হবে।

সভাপতির বক্তব্যে শিক্ষার্থীদের উদ্দেশ্যে আব্দুল হান্নান খান বলেন, আমরা ছোটবেলায় টিফিনের টাকা বাঁচিয়ে মাটির ব্যাংকে জমাতাম। আর আজ আমাদের ব্যাংক তোমাদের কাছে চলে এসেছে। তোমরা ব্যাংকে অ্যাকাউন্ট খুলে তোমাদের সালামী, বৃত্তির টাকা কিংবা টিফিনের টাকা জমিয়ে নিজের অ্যাকাউন্টে জমা করো। এভাবে শৈশব থেকেই সঞ্চয়ের অভ্যাস গড়ে তোলো।

এদিকে গত ১ ফেব্রুয়ারিতে সারাদেশে মাসব্যাপী “স্কুল ব্যাংকিং ক্যাম্পেইন-২০২৪” শুরু করে সোশ্যাল ইসলামী ব্যাংক পিএলসি। সারাদেশের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে সোশ্যাল ইসলামী ব্যাংকের ১৭৯ টি শাখার মাধ্যমে এই ক্যাম্পেইন পরিচালিত হবে।

অর্থসংবাদ/এমআই

শেয়ার করুন:-
শেয়ার