একসঙ্গে তিন গাড়ি আনলো টাটা মোটরস

জনপ্রিয় গাড়ি নির্মাতা সংস্থা টাটা মোটরস একসঙ্গে ৩ গাড়ি নিয়ে এলো। সংস্থার বহুল প্রতীক্ষিত গাড়িগুলো বাজারে আনলো তারা। চমৎকার ডিজাইনের টাটা কার্ভ, মজবুত এবং শক্তিশালী টাটা সাফারি ডার্ক এডিশন এবং নেক্সন সিএনজি গাড়ি উন্মোচন করল টাটা মোটরস।

দেখে নিন গাড়িগুলোর ফিচার

টাটা কার্ভ
কূপ ডিজাইনের গাড়ি টাটা কার্ভ। লুকে যেমন চমৎকার তেমনই দুরন্ত পারফরম্যান্স দিতে পারবে বলে দাবি টাটা মোটরসের। তাৎপর্যপূর্ণ বিষয় হলো, গাড়িটি পেট্রল অথবা ডিজেল ইঞ্জিন এবং ইলেকট্রিক ভার্সনেও পাওয়া যাবে। ২০২৫ সালে বাজারে দেখা যেতে পারে টাটা কার্ভ। গাড়ির কেবিন লুক অনেকটা নেক্সনকে দেখে বানিয়েছে কোম্পানি। তবে এক্সটিরিয়র ডিজাইনে থাকছে বড় চমক। যা ছবি দেখলেই স্পষ্ট হয়।

টাটা সাফারি ডার্ক এডিশন
গত বছর বাজারে সাফারি ফেসলিফ্ট বা নতুন মডেল লঞ্চ করে টাটা মোটরস। গাড়ি নাম শুনেই বুঝতে পারছেন এটি একটি অফ-রোডিং স্পেশালিস্ট। আর কেনই বা হবে না! মজবুত বিল্ড কোয়ালিটি, শক্তিশালী ডিজেল ইঞ্জিন সঙ্গে সেফটি ফিচার্স সবমিলিয়ে দারুণ বিকল্প। এদিন সেই চার চাকায় বাড়তি চমক দিতে সম্পূর্ণ কালো রঙে মুড়ে দিল টাটা মোটরস। যা শিগগির টাটা সাফারি ডার্ক এডিশন নামে বাজারে লঞ্চ হতে চলেছে।

টাটা নেক্সন সিএনজি
সিএনজি সিলিন্ডার থাকার ফলে গাড়ির বুট স্পেস কমে যায়। যা অন্যান্য গাড়িতে দেখা গিয়েছে। কিন্তু, এই চার চাকায় বিশেষ প্রযুক্তি ব্যবহার করেছে টাটা। যার ফলে বুট স্পেস কমেনি এবং সিএনজি সিলিন্ডারও ইন্সটল করা গেছে। একগুচ্ছ ফিচার্স, টারবো পেট্রোল ইঞ্জিন নিয়ে বাজারে আসছে এই গাড়ি। বুকিং শুরু হবে শিগগির। দাম থাকতে পারে ভারতীয় বাজারে ৯ লাখ রুপি (এক্স-শোরুম)।

শেয়ার করুন:-
শেয়ার