মেঘনা লাইফের এজিএমে ২০ শতাংশ নগদ লভ্যাংশ পাস

নিজস্ব প্রতিবেদক প্রকাশ: ২০২০-১০-২২ ১৮:৩৫:৪১

পুঁজিবাজারে তালিকাভুক্ত বীমা খাতের কোম্পানি মেঘনা লাইফ ইন্স্যুরেন্স কোম্পাননি লিমিটেডের ২৪তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) ভার্চ্যুয়াল প্লাটফরমে অনুষ্ঠিত হয়েছে।

আজ বৃহস্পতিবার (২২ অক্টোবর) দুপুরে কোম্পানির চেয়ারম্যান নিজাম উদ্দিন আহমদের সভাপতিত্বে ভার্চ্যুয়াল সভায় সাধারণ শেয়ারহোল্ডারদের জন্য ২০ শতাংশ নগদ বোনাস লভ্যাংশ পাস করা হয়।

সভায় প্রতিষ্ঠানটির পরিচালক নাসির উদ্দিন আহমদসহ পরিচালকগণ, মুখ্য নির্বাহী কর্মকর্তা (সিইওি) এনসি রুদ্র্র ও কোম্পানি সেক্রেটারি এম আজিজ আহমেদসহ অন্যান্য নির্বাহী কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সভায় সর্বসম্মতিক্রমে শেয়ারহোল্ডাররা ২০১৯ সালের জন্য ২০ শতাংশ নগদ লভ্যাংশ পাস করেন।

সভাপতির বক্তব্যে নিজাম উদ্দিন আহমদ বলেন, মেঘনা লাইফ মেয়াদোত্তীর্ণ ও মৃত্যু দাবী সঠিক সময়ে পরিশোধ করে ইতিমধ্যেই পলিসিহোল্ডাদের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে। তিনি বলেন, জীবনবীমা সেক্টরে মেঘনা লাইফ আকর্ষণীয় বোনাস প্রদানকারী প্রতিষ্ঠান।

নিজাম উদ্দিন আহমদ আরও বলেন, যদি কোন পলিসিহোল্ডার সময়মত তার দাবীকৃত পাওনা না পেয়ে থাকেন তাহলে সরাসরি আমাদের প্রধান কার্যালয়ে যোগাযোগ করতে পারেন। বৈশ্বিক মহামারি করোনাকালীন ধারাবাহিক সাফল্যের জন্য তিনি কোম্পানির সকল স্তরের কর্মকর্তা/কর্মচারী ও শেয়ারহোল্ডারদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। একইসঙ্গে ২০২০ সালে স্থিরিকৃত লক্ষ্যমাত্রা অর্জিত হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

 

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।