ক্যাটাগরি: শিল্প-বাণিজ্য

অগ্রিম বেতন নিতে পারবেন টিএনজেড গ্রুপের কর্মীরা

অগ্রিম অর্থায়ন প্ল্যাটফর্ম মাইনে’র সঙ্গে একটি কর্পোরেট চুক্তি স্বাক্ষর করেছে বাংলাদেশের অন্যতম পোশাকশিল্প রপ্তানিকারক প্রতিষ্ঠান টিএনজেড গ্রুপ।

মঙ্গলবার (৩০ জানুয়ারি) টিএনজেড গ্রুপের প্রধান কার্যালয়ে এ চুক্তি স্বাক্ষরিত হয়। এসএম ফিনটেক লিমিটেডের চিফ অপারেটিং অফিসার মো. সাফকাত ইসলাম, টিএনজেড গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর শাহদাত হোসেন শামিম এবং আম্বালা ফাউন্ডেশনের সহকারী পরিচালক আব্দুল আলিম নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন।

এই চুক্তির ফলে এখন থেকে টিএনজেড গ্রুপের কর্মীরা প্রয়োজনে মাইনে অ্যাপসের সকল সুবিধা উপভোগ করতে পারবেন। যার মধ্যে অগ্রিম বেতন, ম্যাক্রো সেভিং এবং বিএনপিএল’এর মাধ্যমে বিভিন্ন পণ্য ক্রয় করার সুযোগ রয়েছে।

উল্লখ্য, মাইনে শব্দের বাংলা অর্থ ‘বেতন’। এই ‘মাইনে’ একটি অগ্রিম অর্থায়ন প্ল্যাটফর্ম, যা বেতনভুক্ত কর্মকর্তা ও কর্মচারীদের দ্বারা বিভিন্ন আর্থিক প্রতিষ্ঠান থেকে ঋণ নেওয়ার সুযোগ সৃষ্টি করে।

এছাড়া, টিএনজেড গ্রুপ একটি ১০০ শতাংশ আরএমজি রপ্তানিকারক প্রতিষ্ঠান, যেখানে প্রায় ১৮ হাজার কর্মচারী সক্রিয়ভাবে কাজ করছেন।

জানা গেছে, সামগ্রিক আর্থিক কার্যক্রমটি পরিচালনা করবে আম্বালা ফাউন্ডেশন। আম্বালা ফাউন্ডেশন একটি এমআরএ সার্টিফাইড মাইক্রো ফাইন্যান্স প্রতিষ্ঠান যা দেশের বিভিন্ন জেলা-উপজেলায় সফলতার সঙ্গে কাজ করছে।

শেয়ার করুন:-
শেয়ার